মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

এই ইমনকে আগে কেউ দেখেনি

আপডেট : ০১ মার্চ ২০১৯, ১১:৫৫ পিএম

জনপ্রিয় মডেল ও অভিনেতা ইমন। গতকাল থেকে শ্যুটিং শুরু করেছেন শাকিব খানের প্রযোজনায় মালেক আফসারীর পরিচালনায় নতুন সিনেমা ‘পাসওয়ার্ড’-এর। সামনে একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সমসাময়িক বিভিন্ন বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন মাসিদ রণ

 

‘পাসওয়ার্ড’...

‘পাসওয়ার্ড’ সিনেমাটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদী। কারণ এ সিনেমায় আমি যেভাবে হাজির হব, সেই ইমনকে আগে কেউ দেখেনি। একেবারেই ভিন্নধর্মী একটি চরিত্র। এ কথা শুনেই হয়তো অনেকে বলবেন, চরিত্রটি নেতিবাচক। কিন্তু আসলে তেমন কিছু না। চরিত্রটি খুবই ইনোসেন্ট। তবে তার চরিত্রে ভিন্ন ধরনের লেয়ার আছে। তা ছাড়া এর গল্প, পরিচালক, সহ-অভিনয়শিল্পী থেকে শুরু করে পুরো টিম অসাধারণ। আমি গতকাল থেকে প্রিয়াঙ্কা শ্যুটিং হাউসে এর কাজ শুরু করেছি। প্রথম দিনের শ্যুটিং অভিজ্ঞতা মুগ্ধ করার মতো।

শাকিব খানেরই পছন্দের চরিত্রে...

এই সিনেমায় আমি আর শাকিব খান দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করছি। আমি রুশো, শাকিব ভাই রুদ্র। আমাদের পাসওয়ার্ড নিয়েই সিনেমার গল্প। শাকিব ভাই যখন আমাকে সিনেমাটির প্রস্তাব দেন তখন বলেন, ‘তুমি চরিত্রটি আগে শোনো, তারপর সিদ্ধান্ত নাও কাজটি করবে কি না। আমার খুব ভালো লেগেছে চরিত্রটি। মনে হয়েছে তুমি খুব ভালো করবে কাজটি। মন দিয়ে যদি এই চরিত্রটি ফুটিয়ে তুলতে পারো তাহলে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়ে যেতে পারো। এটা তোমার ক্যারিয়ারে একটি বিশেষ অর্জন হতে পারে।’ আমিও চরিত্রটি শুনে ভীষণ পছন্দ করি। সব মিলিয়ে দারুণ কিছু হবে বলেই আশা করি। ঈদুল ফিতরকে টার্গেট করে নির্মাণ করা হচ্ছে ‘পাসওয়ার্ড’।

অন্যান্য ব্যস্ততা...

আপাতত চলচ্চিত্র নিয়েই ব্যস্ত আছি। মুক্তির অপেক্ষায় আছে আমার অভিনীত দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘আকাশমহল’ সিনেমাটি। এতে আমার নায়িকা আইরিন। ‘আমার সিদ্ধান্ত’ নামের সিনেমাটি পরিচালনা করেছেন মোহাম্মদ আসলাম। এতে আমার নায়িকা শিরিন শীলা। এ ছাড়া অল্প কিছু শ্যুটিং বাকি আছে আমার আর পপির অভিনীত ‘সাহসী যোদ্ধা’ ছবিটি।

কিংবদন্তি দুই পরিচালকের সিনেমায়...

আমি সৌভাগ্যবান যে একই সময়ে দেলোয়ার জাহান ঝন্টু ও মালেক আফসারীর মতো দুজন কিংবদন্তি পরিচালকের সিনেমায় কাজের সুযোগ পেয়েছি। দুজনের সিনেমার ঘরানা দুই ধরনের। ঝন্টু স্যার একটু ফ্যান্টাসি-নির্ভর গল্প নিয়ে কাজ করেছেন। আর আফসারী স্যারের গল্প এ সময়ের ট্রেন্ডকে অনুসরণ করে। পুরোটাই বাণিজ্যিক মসলাদার সিনেমা। দুটি ছবিই দর্শক গ্রহণ করবেন বলে আমি আশাবাদী।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত