বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

সাভারে পৃথক স্থান থেকে নারী শ্রমিক ও গৃহবধূর লাশ উদ্ধার

আপডেট : ০৩ মার্চ ২০১৯, ০৩:৫৬ এএম

সাভারে পৃথক স্থান থেকে এক নারী পোশাক শ্রমিক ও গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে সাভারের রাজফুলবাড়িয়া এবং শনিবার দুপুরে আশুলিয়ার চারাবাগ এলাকা থেকে মৃতদেহ দুটি উদ্ধার করে সাভার ও আশুলিয়া থানা পুলিশ। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

থানা পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে শুক্রবার রাতে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় নিজ ভাড়া বাড়ি থেকে মাহবুবা আক্তার (২২) নামে এক নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা করা হয়েছে। শনিবার সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে শনিবার দুপুরে আশুলিয়ার চারাবাগ এলাকার আবুল হোসেনের দোতলা বাড়ির একটি কক্ষ থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মোলেনা খাতুন (১৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। নিহত গৃহবধূ পাবনা জেলার চাটমোহর থানার দুবলাপাড়া গ্রামের রুবেল মিয়ার স্ত্রী।

আশুলিয়া থানার এসআই সাজ্জাদ হোসেন বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত