রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট ও ব্র্যাক ব্যাংক চুক্তি

আপডেট : ১৪ মার্চ ২০২৩, ১২:৫৩ এএম

ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট এবং ব্র্যাক ব্যাংক ইউসিবি ইনকাম প্লাস ফান্ডের কাস্টোডিয়ান চুক্তি স্বাক্ষর করেছে। গত রবিবার ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তিটি হয়। চুক্তিটির মাধ্যমে  ব্র্যাক ব্যাংক ‘ইউসিবি ইনকাম প্লাস ফান্ড’-এর কাস্টোডিয়ান হিসাবে কাজ করবে। ‘ইউসিবি ইনকাম প্লাস ফান্ড’ ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট দ্বারা পরিচালিত তৃতীয় ওপেন-এন্ড ফান্ড, যার প্রাথমিক আকার ৫০ কোটি টাকা।

সঞ্চয়পত্রের কোটা যাদের শেষ এবং যারা ট্যাক্সের রিবেট পেতে চান, তাদের জন্য ইউসিবি ইনকাম প্লাস ফান্ড একটি আদর্শ বিকল্প। স্থিতিশীল স্বল্পমেয়াদি রিটার্ন সুবিধা, মুনাফাসহ আংশিক মূলধন উত্তোলনের সুযোগ, সরকারি ট্রেজারি এবং করপোরেট বন্ডে বিনিয়োগের সুযোগসহ যারা সর্বোচ্চ ট্যাক্স রিবেট পেতে চান তাদের কথা ভেবেই ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট নিয়ে এসেছে ইউসিবি ইনকাম প্লাস ফান্ড।

ব্র্যাক ব্যাংকের ডিএমডি ও হেড অব করপোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান এবং ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এসএম রাশেদুল হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত