শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

চন্দনাইশ প্রেস ক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ১১:২৮ পিএম

চট্টগ্রামের চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা, ইফতার ও উপজেলার প্রয়াত সাংবাদিকদের স্মরণে খতমে কোরআন এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১ এপ্রিল) বিকেলে চন্দনাইশ পৌরসভাস্থ দক্ষিণ গাছবাড়িয়া ছৈয়দ মোহাম্মদ পাড়া রহমানিয়া আহমদিয়া এ. এস সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানায় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চন্দনাইশ প্রেস ক্লাব সভাপতি আবিদুর রহমান বাবুলের সভাপতিত্বে চন্দনাইশ প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মো. নুরুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম। উদ্বোধক ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মওলানা মোঃ সোলাইমান ফারুকী।

প্রধান আলোচক ছিলেন পটিয়া হুলাইন ছালেহ নূর ডিগ্রি কলেজের অধ্যাপক ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা-সভাপতি আলহাজ্ব মো. তৈয়বুর রহমান। বক্তব্য রাখেন চন্দনাইশ শুদ্ধ বানান চর্চা (শুবাচ) ও সাহিত্যিক আহমদ ছফা পরিষদের সভাপতি শিক্ষক শাহজাহান আজাদ, চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি মোহাম্মদ কামরুদ্দিন।

ইফতার মাহফিলে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক ও লেখক সৈয়দ শিবলী ছাদেক কফিল, লেখক সুজা আল মামুন, মাদ্রাসা কমিটির সহসম্পাদক আবদুর রশিদ, চন্দনাইশ প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবু তালেব আনচারী, কার্যকরী কমিটির সদস্য ও দৈনিক আমার সংবাদ এবং সাঙ্গু প্রতিনিধি এম. ফয়েজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক এমএ হামিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়সাল চৌধুরী, সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক খালেদ রায়হান, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রুবেল, সদস্য কামরুল ইসলাম মোস্তফা, সদস্য জাহিদুর রহমান চৌধুরী, চন্দনাইশ প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মোঃ আমিন উল্লাহ টিপু, অর্থ সম্পাদক তৌফিক আলম চৌধুরী, প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, কার্যকরী কমিটির সদস্য মোশাররফ হোসেন মিশু, ফটো সাংবাদিক গৌতম দাশ, সাংবাদিক জাবের বিন রহমান আরজু, ছাত্রলীগ নেতা কাজী নাজমুল ইসলাম রুমি, প্রবাসী রবিউল ইসলাম প্রমুখ সহ উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, হকার, আমন্ত্রিত অতিথি, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী এবং বিশিষ্ট ব্যক্তিরা।

 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত