মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

পুলিশ সদস্যের বাড়িতে ছিল ১১ লাখ টাকার স্বর্ণ অলংকার, সব নিল চোর

আপডেট : ১৪ মে ২০২৪, ০৪:৪৯ পিএম

চট্টগ্রামের চন্দনাইশে এম. দস্তগির হোসাইন চৌধুরী নামের এক পুলিশ উপ-পরিদর্শকের (এসআই) বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। ওই পুলিশ সদস্য কক্সবাজার জেলার বাহারছড়া তদন্ত কেন্দ্রে কর্মরত আছেন। এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে চন্দনাইশ থানায় মামলা করা হয়েছে।

গতকাল সোমবার (১৩ মে) মধ্যরাত থেকে সকাল পর্যন্ত যেকোনো সময়ে উপজেলার বরকল ইউনিয়নে কানাইমাদারী খলিফার পাড়া এলাকার বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় বাড়িতে থাকা স্বর্ণ অলঙ্কারসহ নগদ ৪৩ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

পুলিশ সদস্য এসআই এম. দস্তগির হোসাইন চৌধুরী বলেন, আমি চাকরির সুবাদে কক্সবাজার থাকি। কিন্তু আমার মা গ্রামের বাড়িতে থাকেন। তবে গত রবিবার মা আমার কাছে কক্সবাজার গিয়েছিলেন। এর সুযোগে আমার বাড়িতে এমন চুরির ঘটনা ঘটেছে।

তিনি বলেন, অনুমানিক ১১ লাখ টাকার স্বর্ণ অলঙ্কার এবং নগদ ৪৩ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে চোরের দল। এঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে চন্দনাইশ থানায় এজাহার দায়ের করেছে আমার মা লায়লা বেগম।

মামলার তদন্তকারী কর্মকর্তা চন্দনাইশ থানার এসআই মো. নুর আমজাদ হোসেন বাড়িতে চুরির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, চুরির ঘটনায় নিয়মিত মামলা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত