শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

নাইট ডিউটিতে স্বামী, ঘরে ঢুকে পোশাককর্মীকে ধর্ষণ

আপডেট : ১৪ মে ২০২৪, ০৭:৩৯ পিএম

সাভারে স্বামী নাইট ডিউটিতে থাকার সুযোগে ঘরে ঢুকে এক নারী পোশাককর্মীকে ধর্ষণ করেছে স্থানীয় সবজি বিক্রেতা সুমন (৩৫)। গতকাল সোমবার দিবাগত রাতে পৌরসভার মজিদপুর মহল্লায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত সুমন সাভারের মজিদপুর জমিদারবাড়ি সংলগ্ন নাইমের বাড়িতে ভাড়া থেকে সবজি বিক্রি করে।

ভুক্তভোগী নারী পোশাককর্মীর মা বলেন, গত দুই মাস ধরে আমরা পরিবার নিয়ে নাইমের বাড়িতে ভাড়া থাকি। আমার মেয়ে ও স্বামীও একই বাসায় থাকে। অভিযুক্ত সুমন আমাদের পাশেই ভাড়া থাকতো এবং রুমের ভেতর মাদক সেবন করতো। আমার মেয়ে তাকে বাসায় মাদক সেবন করতে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে গতকাল রাতে মেয়ের জামাই নাইট ডিউটে থাকার সুযোগে কৌশলে রুমে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় আমরা থানায় মামলা করি। পরে তাকে গ্রেপ্তার করেছে। 

সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, ধর্ষণের ঘটনায় প্রতিবেশী সবজি বিক্রেতা সুমনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক নূর মোহাম্মদ খান বলেন, ধর্ষনের ঘটনায় গত ২৫ এপ্রিল আসামিকে গ্রেপ্তার করে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়। জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের কথা স্বীকার করেছে এবং প্রথমিক তদন্তেও ধর্ষণের আলামত পাওয়া গেছে। পরে তাকে আদালতে তোলা হলে বিচারক তাকে কারাগারে পাঠান। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত