শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

রাজধানীতে রাস্তায় অসুস্থ হয়ে আনসার সদস্যের মৃত্যু

আপডেট : ১৬ মে ২০২৪, ০৫:৪৭ পিএম

রাজধানীর নিউমার্কেটে রাস্তায় হঠাৎ অসুস্থ হয়ে আবু তালেব (৫০) নামের এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) বিকেল ৪টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবু তালেব শাহবাগ থানার অধীনস্থ আনসার-ভিডিপির প্লাটুন কমান্ডার। তিনি নিউমার্কেট সিটি কমপ্লেক্সে দায়িত্বরত ছিলেন। তার বাড়ি পাবনার ভাঙ্গুরা থানার চরপাড়া গ্রামে। দুই ছেলে মেয়েকে নিয়ে আবু তালেবের স্ত্রী গ্রামে থাকেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা মো. বেলাল নামে এক দোকান কর্মচারী জানান, বেলা সোয়া ২টার দিকে নিউমার্কেট এলাকার চন্দ্রিমা সুপার মার্কেটের সামনের রাস্তা দিয়ে তিনি যাওয়ার সময় দেখেন রাস্তায় ওই ব্যক্তি পড়ে আছেন। তাকে ঘিরে আছেন অনেক লোক এবং মাথায় পানি ঢালা হচ্ছে। তখন তিনি ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তীব্র গরমের কারণে তিনি অসুস্থ হয়ে থাকতে পারেন বলে ধারণা তার।

খবর পেয়ে হাসপাতালে আসেন মৃত আবু তালেবের চাচাতো ভাই শরিফুল ইসলাম। তিনি মৃতের পরিচয় সনাক্ত করেন এবং জানান, তিনি সাধারণ আনসারের প্লাটুন কমান্ডার আবু তালেব। শাহবাগ থানার অধিনস্ত এই আনসার কর্মকর্তা দায়িত্বে ছিলেন নিউমার্কেট সিটি কমপ্লেক্সে।

এদিকে চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানার চেষ্টা চলছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত