মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ছাত্রলীগের চট্টগ্রাম কলেজ শাখা কমিটি বিলুপ্ত

আপডেট : ১৮ মে ২০২৪, ১১:০১ পিএম

সাংগঠনিক অনিয়ম ও বিশৃঙ্খলার দায়ে ছাত্রলীগের চট্টগ্রাম কলেজ শাখা কমিটি বিলুপ্ত করা হয়েছে। আজ শনিবার (১৮ মে) চট্টগ্রাম নগর ছাত্রলীগের নির্বাহী কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

চট্টগ্রাম নগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর সাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৮ সালের ১৮ সেপ্টেম্বর মাহমুদুল করিমকে সভাপতি ও সুভাষ মল্লিককে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের যে কমিটি ঘোষণা করা হয়েছিল সাংগঠনিক অনিয়ম ও বিশৃঙ্খলার দায়ে তা বিলুপ্ত ঘোষণা করা হল। নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর কমিটি বিলুপ্ত ঘোষণার সত্যতা নিশ্চিত করেছে।

প্রসঙ্গত, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের কারণে প্রায়ই সেখানে সংঘর্ষের ঘটনা ঘটে। সর্বশেষ গত ৯মে দুগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এর জের ধরে গত সোমবার কলেজ ছাত্রলীগ সভাপতি মাহমুদুল করিম ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজকে অবাঞ্চিত ঘোষণা করে কলেজ ছাত্রলীগের একাংশ।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৭ সেপ্টেম্বর মাহমুদুল করিমকে সভাপতি ও সুভাষ মল্লিক সবুজকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত