সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

রিকশাচালক-পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ পথচারী 

আপডেট : ১৯ মে ২০২৪, ০৬:১৫ পিএম

রাজধানীর মিরপুর কালশীতে অটোরিকশা চালক ও পুলিশের সংঘর্ষে রাবার বুলেটে সাগর মিয়া (২২) নামে এক যুবক আহত হয়েছেন। তিনি একটি দরজির কাজ করেন।

আজ রবিবার (১৯ মে) বিকেল ৪টার দিকে কালশী মোড়ে এই গুলির ঘটনা ঘটে। আহত সাগরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাকে হাসপাতালে নিয়ে আসা রাকিবুল ইসলাম জানান, তাদের বাসা মিরপুর ১১ নম্বর সেকশন, বাউনিয়াবাদ এলাকায়। এলাকাতে একটি টেইলার্সে কাজ করেন সাগর। তারা দুজন আজ সকালে একটি কাজে উত্তরায় গিয়েছিলেন। বিকেলে সেখান থেকে মিরপুরের বাসায় ফিরছিলেন। পথে কালশী মোড়ে এসে দেখেন পুলিশের সাথে অটোরিকশা চালকদের একটি সংঘর্ষ হচ্ছে। অটোরিকশা চালকদের দমাতে পুলিশ সেখানে গুলি চালাচ্ছিল। তখন সেই সংঘর্ষের মাঝে পড়ে গেলে সাগরের গলা ও বাম কাধে ৪-৫ টি গুলিবিদ্ধ হয়।

গুলিবিদ্ধ হয়ে রাস্তায় পড়ে গেলে তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সাগর নামে ওই যুবক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে এসেছেন। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত