মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কুমিল্লায় রূপায়ণ দেলোয়ার টাওয়ারের উদ্বোধন, দোকান হস্তান্তর

আপডেট : ২৫ মে ২০২৪, ০৫:৫৭ পিএম

কুমিল্লায় রূপায়ণ দেলোয়ার টাওয়ারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। একই সাথে দোকান হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। আজ শনিবার (২৫ মে) বেলা ১২টায় কুমিল্লা নগরীর প্রাণকেন্দ্রে অবস্থিত রূপায়ণ দেলোয়ার টাওয়ার প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় টাওয়ারের ষষ্ট তলায় ৩৮জন মালিকদের কাছে তাদের নিজ নিজ দোকানের কাগজপত্র বুঝিয়ে দেওয়া হয়।

রূপায়ণ দেলোয়ার টাওয়ারের উদ্বোধন ও দোকান হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন। এ সময় রূপায়ণ গ্রুপের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আজ বেলা ১২ টায় কুমিল্লায় রূপায়ণ দেলোয়ার টাওয়ার প্রাঙ্গণে উপস্থিত হলে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন। পরে ফিতা কেটে রূপায়ণ দেলোয়ার টাওয়ারের উদ্বোধন করেন তিনি। এর মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করল কুমিল্লার বিলাসবহুল ও আধুনিক মানের এই বিপণি বিতান।

রূপায়ণ দেলোয়ার টাওয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যে সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, অনেক জটিলতা কাটিয়ে আজকে রূপায়ণ টাওয়ার যাত্রা শুরু করল। তিনি ব্যবসায়ী, মালিকপক্ষ ও ক্রেতা-বিক্রেতা সকলকে মিলে মার্কেটটি এগিয়ে নেওয়ার আহ্বান জানান।

মার্কেটটি তৈরির সময় বিশেষভাবে সহযোগিতা করার জন্য সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত