মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কঙ্গনাকে চড় মারা সেই নারীকে চাকরি দেবেন বিশাল!

আপডেট : ০৭ জুন ২০২৪, ১০:৪০ পিএম

চন্ডিগড় বিমানবন্দরে নব-নির্বাচিত বিজেপি সংসদ সদস্য কঙ্গনা রানাউতকে চড় মারার ঘটনায় ভারতজুড়ে চলছে তীব্র সমালোচনা। এমন ঘটনার পর সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) কনস্টেবল পদ থেকে বরখাস্ত করা হয়েছে কুলবিন্দর কৌর নামের ওই নারীকে।

তবে এই ঘটনায় একেবারেই চুপ গোটা বলিউড। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েও পরে সেই পোস্ট মুছে দেন কঙ্গনা। তবে এবার মুখ খুললেন সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি। শুক্রবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে চড়কাণ্ডে প্রতিক্রিয়া জানিয়েছেন বিশাল।

তিনি লিখেছেন, সিআইএসএফের ওই নারী জওয়ানের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হলে তিনি তার চাকরি নিশ্চিত করতে চান। বিশাল দাদলানি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ঘটনার একটা ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি কখনোই হিংসা সমর্থন করি না। তবে আমি এই সিআইএসএফ কর্মীর রাগের কারণ বুঝতে পারি। সিআইএসএফ যদি তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়, তবে আমি তার চাকরি নিশ্চিত করব, যদি তিনি সেই চাকরি গ্রহণ করতে চান। জয় হিন্দ। জয় জওয়ান। জয় কিষাণ।’

জানা গেছে, অভিযুক্ত ওই সিআইএসএফ কনস্টেবলের নাম কুলবিন্দর কৌর। ঘটনার পরপরই তাকে আটক করা হয়েছিল এবং কঙ্গনা সিআইএসএফ কর্মকর্তাদের কাছে অভিযোগ দায়ের করার পর ওই কনস্টেবলকে সাময়িকভাবে বরখাস্তও করা হয়েছে।

কুলবিন্দর কৌরের বরখাস্তের খবর প্রকাশ্যে আসার পর বিশাল ইনস্টাগ্রাম স্টোরিতে আরো একটি পোস্ট শেয়ার করেন। যেখানে তিনি লেখেন, কঙ্গনার পক্ষে যারা- তাদের বলি, তিনি যদি বলতেন যে আপনার মাকে '১০০ টাকায় পাওয়া যায়', তাহলে আপনি কি করতেন? 

আরও একটা ইনস্টাস্টোরিতে তিনি লেখেন, ‘যদি মিস কৌরকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়, তবে কেউ তার সঙ্গে আমার যোগাযোগ করিয়ে দেবেন প্লিজ। আমি নিশ্চিত করব যে, তিনি ভালো জায়গাতেই কাজ পাবেন।’

এদিকে নিজের সঙ্গে ঘটে যাওয়া ঘটনায় গোটা বলিউডের নিরবতা নিয়ে প্রশ্ন তুলেছেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে তিনি লেখেন, ‘সবার চোখ রাফাহ গ্যাংয়ের দিকে। তবে এটা (চড়) আপনার বা আপনার সন্তানদের সঙ্গেও ঘটতে পারে। আপনি যখন কারো ওপর সন্ত্রাসী হামলা উদযাপন করেন, তাহলে নিজেও সেই দিনের জন্য প্রস্তুত থাকুন। এটা আপনার কাছেও ফিরে আসে।’ যদিও এই পোস্ট পরে মুছে ফেলেন অভিনেত্রী।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত