সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ফুডপ্যান্ডার অল-ইনক্লুসিভ ‘মিল ফর ওয়ান’ ডিল, দাম শুরু ১৫০ টাকায়

আপডেট : ০৯ জুলাই ২০২৪, ০৩:৪৮ পিএম

ন্যূনতম ১৫০ টাকায় একজনের খাবার অর্ডার করতে অল ইনক্লুসিভ ‘মিল ফর ওয়ান’ ডিল চালু করেছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপ্যান্ডা। এই ডিলের আওতায় গ্রাহকরা কেএফসি, বিএফসি, সসলিস ফুড, টেস্টি ট্রিট ও বার্গার এক্সপ্রেসের মতো জনপ্রিয় সব রেস্টুরেন্ট থেকে একজনের জন্য বিশেষ সেট মেন্যুর খাবার অর্ডার করতে পারবেন। এক্ষেত্রে গ্রাহকদের আলাদা করে ডেলিভারি চার্জ এবং মিনিমাম অর্ডার ফি দিতে হবে না।

এ ডিল নিয়ে ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব অ্যাকাউন্ট ম্যানেজমেন্ট সিদ্ধান্ত সারদেশ পান্ডে বলেন, ব্যস্ত জীবনের সাথে তাল মেলাতে অফিসগামী মানুষ ও শিক্ষার্থীরা দামে সাশ্রয়ী এবং খেতেও সুবিধাজনক এমন খাবার অর্ডার করতে চান। মিল ফর ওয়ান ডিল এমন সুবিধাই দেবে। এমনকি ব্যবহারকারীকে স্মল অর্ডার ফি বা মিনিমাম অর্ডার ফিও দিতে হবে না।। এ ডিলের খাবার অর্ডারের প্রক্রিয়াটিও সহজ ফলে গ্রাহকরা কোনো ঝামেলা ছাড়াই তাদের পছন্দের খাবার অর্ডার করতে পারবেন।

ঢাকার ব্যবহারকারীরা ইতোমধ্যেই মিল ফর ওয়ান ডিলের সুবিধা উপভোগ করছেন। অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইস ব্যবহারকারীরা ফুডপ্যান্ডা অ্যাপ ডাউনলোড করে মিল ফর ওয়ান’সহ ফুডপ্যান্ডা’র চমৎকার সব ফুড ও গ্রোসারি ডেলিভারি সুবিধা উপভোগ করতে পারেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত