শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

হৃতিক-বাণীর রোমান্স

আপডেট : ১৭ নভেম্বর ২০১৮, ০১:১৮ পিএম

বছর খানেক আগে পরিচালক সিদ্ধার্থ আনন্দ নতুন সিনেমার ঘোষণা দেন। নাম ঠিক না হওয়া সিনেমাটিকে নিজের উচ্চাভিলাষী প্রজেক্ট হিসেবে উল্লেখ করেন। এতে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে হৃতিক রোশন ও টাইগার শ্রুফকে। আর ‘কৃষ’ তারকার সঙ্গে রোমান্স করছেন বাণী কাপুর।

বলিউড হাঙ্গামার প্রতিবেদনে জানা যায়, ভূমধ্যসাগরের দ্বীপ কর্সিকায় সিনেমাটির দৃশ্যায়ন হচ্ছে। গুরুত্বপূর্ণ দৃশ্যের পাশাপাশি রোমান্স ও গানে অংশ নিচ্ছেন হৃতিক-বাণী।

কোরিওগ্রাফার বসকো মার্টিসের বরাত দিয়ে সংবাদটি প্রকাশ করা হয়। এর আগে ২০১৪ সালে ‘ব্যাং ব্যাং’ সিনেমায় হৃতিকের সঙ্গে কাজ করেন তিনি।

হৃতিক বলিউডের নামি অভিনেতা হলেও বাণীর ঝুলিতে রয়েছে মাত্র দুটি হিন্দি সিনেমা, তাও বক্স অফিসে ততটা ভালো করেনি। বসকো জানান, হৃতিকের মতো বাণীও বেশ ভালো নাচতে পারেন।

শুধু নাচ বা রোমান্টিক গানই নয়, কর্সিকার কিছু সুন্দর লোকেশনে ধারণ করা হয়েছে একটি স্যাড নাম্বার। তবে ড্যান্স নাম্বার নিয়ে এখন থেকে আলোচনা হচ্ছে। বসকো কোরিওগ্রাফি করা ‘ব্যাং ব্যাং’ সিনেমার ‘তু মেরি’ গানটি এখনো জনপ্রিয়।

মজার ব্যাপার হলো, নতুন প্রজন্মের অভিনেতা টাইগার শ্রফও নাচে কম যান না। নাচে পারদর্শিতার জন্য ‘বাগি’ তারকা শ্রদ্ধা করেন হৃতিককে। তবে দুজনকে একসঙ্গে নাচতে দেখা যাবে কি-না তা নিয়ে আপাতত মুখ বন্ধ রেখেছেন বসকো। সাথে যোগ করেন, যখন রোমান্সে ব্যস্ত ছিলেন হৃতিক-বানী, তখন টাইগারকে দেখা গেছে অ্যাকশন দৃশ্যের সেটে।

সিনেমাটি প্রযোজনা করছে ইয়াশরাজ ফিল্মস। মুক্তি পাবে ২০১৯ সালের অক্টোবরে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত