সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বিয়ের তাড়া নেই আলিয়ার

আপডেট : ২৩ নভেম্বর ২০১৮, ০৬:৫২ পিএম

গুঞ্জন রয়েছে, ২০১৯ সালে রণবীর কাপুরকে বিয়ে করতে চলেছেন আলিয়া ভাট। ভক্তরাও সেই শুভ মুহূর্তের অপেক্ষায় আছেন। তবে জনপ্রিয় বলিউড নায়িকা জানালেন, বিয়ের তাড়া নেই তার। আরও কিছুদিন অপেক্ষা করতে হবে সেই খবরের জন্য।

অভিনয় ক্যারিয়ারে দারুণ সফল আলিয়া। পাশাপাশি রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে দারুণ আলোচনায় আছেন। এবার এসে গেল বিয়ে প্রসঙ্গ।

সম্প্রতি বিয়ে করেছেন বলিউড জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ১ ডিসেম্বর শুভ পরিণয় হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনসের। ইতোমধ্যে রণবীর কাপুরের সাবেক প্রেমিকা দীপিকাকে বিয়ে উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছে আলিয়া। প্রিয়াঙ্কার বিয়ে প্রসঙ্গে জানান, ‘ফ্যাশন’ নায়িকাকে তার খুবই পছন্দ। প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে খুবই উচ্ছ্বসিত। আশা করছেন, তিনি সুখী হবেন।

রোববার রাতে লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডে সাংবাদিকদের এ কথা বলেন আলিয়া। তখন নায়িকাকে নিজের বিয়ে সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। আলিয়া বলেন, আমার বিয়ের জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হবে। আমি মনে করি, ক্লাইমেক্স ভালো বিষয় এবং অবশ্যই এর সুখী সমাপ্তি হবে।

আলিয়া বর্তমানে মুম্বাইয়ে কলঙ্ক ও ব্রক্ষ্মাস্ত্র শিরোনামের দুই সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। কঠোর শিডিউলের কারণে তাকে দিনে দেখা গেছে কলঙ্কের সেটে, রাতে সময় দিচ্ছেন দ্বিতীয় সিনেমাটির জন্য।

এ প্রসঙ্গে ‘রাজি’ অভিনেত্রী জানান, একটি সিনেমার জন্য দরকার দিনের দৃশ্য, অন্যটিতে রাত। এভাবে আরও কিছু দিন শুটিং চলবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত