শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

এবার ওয়েস্ট হ্যামে ধাক্কা খেল লিভারপুল

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৩৪ এএম

ফের ধাক্কা খেল লিভারপুর। ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে থেকে এগিয়ে চলা দলটি টানা দুই ম্যাচ ড্র করল। লেস্টার সিটির বিপক্ষে পয়েন্ট হারানোর পর এবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে পয়েন্ট খুইয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

সোমবার লন্ডন স্টেডিয়ামে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ১-১ গোলে ড্র করে লিভারপুল। দলটি পয়েন্ট হারানোয় লাভ হলো ম্যানচেস্টার সিটির। শিরোপার লড়াই উঠল জমে। লিভারপুলের চেয়ে এখন মাত্র তিন পয়েন্ট পেছনে সিটি।

এদিন ম্যাচের ২২ মিনিটে লিড নিয়ে নেয় লিভারপুল। দলটির সেনেগালের উইঙ্গার সাদিও মানে বল জালে জড়ান। যদিও যার এসিস্ট থেকে গোল করেছেন সেই জেমস মিলনার জড়িয়ে গিয়েছিলেন অফসাইডে। সেটি চোখ এড়ায় রেফারির।

মাত্র ছয় মিনিটের ব্যবধানে অবশ্য ম্যাচের সমতা আনে ওয়েস্ট হ্যাম। দলটির পক্ষে মিশাইল আন্তোনিয়ো গোল করেন। এরপর পুরো সময় জুড়ে আর গোল করতে পারেনি কোনো দল। যদিও বল দখলের লড়াইয়ে দাপট ছিল লিভারপুলের।

২৫ ম্যাচে ১৯ জয়, ৫ ড্র আর ১ হারে মোট ৬২ পয়েন্ট শীর্ষে থাকা লিভারপুলের। সমান ম্যাচে ১৯ জয়, ২ ড্র আর ৪ হারে ৫৯ পয়েন্ট ম্যানচেস্টার সিটির। ২৫ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের ১২তম স্থানে ওয়েস্ট হ্যাম।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত