বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

জন্মদিন ঘরোয়াভাবেই কাটবে

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫৬ পিএম

জনপ্রিয় ক্লোজআপ তারকা মুহিন খান। আজ তার জন্মদিন। বর্তমানে ব্যস্ত রয়েছেন স্টেজ শো ও এবং নতুন অ্যালবামের কাজ নিয়ে। সমসাময়িক বিভিন্ন বিষয়ে দেশ রূপান্তরের সঙ্গে কথা বলেছেন তিনি।

জন্মদিনের আয়োজন ...

জন্মদিনটি একেবারেই ঘরোয়াভাবে করার ইচ্ছা আছে। পরিবারের সবাইকে নিয়ে খাওয়া-দাওয়া, ঘোরাঘুরির মধ্য দিয়েই দিনটি কাটবে। তবে ভক্তদের সঙ্গেও জন্মদিনের আনন্দ ভাগাভাগি করার ইচ্ছা আছে। এজন্য আজ সকালেই আরটিভির নিয়মিত আয়োজন ‘তারকালাপ’-এ অংশ নেব। এছাড়া আর কীভাবে ভক্তদের সঙ্গে যুক্ত হব তা এখনো ঠিক করিনি।

বর্তমান ব্যস্ততা ...

স্টেজ শো নিয়েই মূল ব্যস্ততা চলছে। গত রবিবার গাজীপুরে মন্ত্রিপরিষদ বিভাগের আয়োজনে একটি অনুষ্ঠানে গাইলাম। আবার আগামী ৭ তারিখে গান করব উত্তরা ক্লাবে, ৮ তারিখে গাইব উত্তরাতেই প্রিয়াঙ্গন শপিং কমপ্লেক্সে।

একসাথে একযুগ ...

আগামী ১২ ফেব্রুয়ারি আমাদের ‘ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার ২০০৬’ ব্যাচের এক যুগপূর্তি। বিশেষ এই দিনটি আমরা বিশেষভাবে উদযাপন করতে চাই। একটি রেস্তোরাঁয় দারুণ একটি অনুষ্ঠানের আয়োজন করেছি এদিন। একইসঙ্গে ‘একসাথে একযুগ’ শিরোনামের একটি অ্যালবামও প্রকাশ করব। আমাদের ব্যাচের টপ ১০ শিল্পী ১০টি একক গান গেয়েছেন অ্যালবামটিতে। আর একটি থাকছে সম্মিলিত কণ্ঠে দেশের গান। সবকটি গান লিখেছেন জামাল হোসেন, সুর করেছি আমি। সংগীতায়োজন করছেন সাব্বির জামান, বিনোদ রায় ও আমি। অ্যালবামটিতে আমি যে গানটি গাইব তার শিরোনাম ‘ভালোবাসি ভালোবাসি’। আরও রয়েছে সালমা, নিশীতা, রন্টি, পুতুল, বাঁধন, সাব্বির, কিশোর, পুলক ও পলাশ।

প্লেব্যাকে ...  

অনেকেই বলে থাকেন আমার ভয়েস চলচ্চিত্রের গানের জন্য উপযুক্ত। আমি নিজেও সেটা বিশ^াস করি। নিয়মিত প্লেব্যাক করতে চাই। এরই মধ্যে বেশ কিছু সিনেমার গান গেয়েছি। কিন্তু গানগুলো এখনো প্রকাশ হয়নি। ছবি যেহেতু মুক্তি পাচ্ছে কম, তাই গানগুলো শ্রোতার কাছে পৌঁছাচ্ছে না। তাই অনেকেই মনে করেন আমি প্লেব্যাকে কম কাজ করছি।

ভবিষ্যৎ পরিকল্পনা ...

ক্লোজআপ ওয়ানের আমাদের ব্যাচের টপ ১০ শিল্পী মিলে ‘রঙ্গন মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল খুলেছি। ভবিষ্যতে ইচ্ছা আছে এই চ্যানেল আমরা সম্মিলিতভাবে অনেক ভালো ভালো গান উপহার দিতে পারব। তবে এই চ্যানেলটি সম্প্রচারের ক্ষেত্রে বর্তমানে প্রযোজকের অভাববোধ করছি। এটা কেটে যাবে আশা করি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত