সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

‘বার্সার বিপক্ষে রিয়ালের আরো প্রাপ্য ছিল’

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২৫ পিএম

কোপা দেল রের সেমিফাইনালের প্রথম লেগে বার্সেলোনার মাঠে ড্র করলেও রিয়াল মাদ্রিদের পারফরম্যান্সে সন্তুষ্ট নন লুকাস ভাসকেস। আক্রমণ ভাগের এই খেলোয়াড়ের মতে, চির প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষ তার দল আরো বেশি কিছু পাওয়ার যোগ্য ছিল।

কাম্প নউয়ে বুধবার স্পেনের দ্বিতীয় সর্বোচ্চ প্রতিযোগিতাটির ম্যাচটিতে ১-১ গোলে করে রিয়াল। শুরুতেই অতিথিদের এগিয়ে নিয়েছিলেন ভাসকেস। কিন্তু দ্বিতীয়ার্ধে ব্যবধান ধরে রাখতে পারেনি তারা। ব্রাজিলিয়ান উইঙ্গার মালকমের গোলে সমতা ফেরায় স্বাগতিক বার্সেলোনা।

ক্লাসিকো লড়াইয়ে রিয়ালের পারফরম্যান্স নিয়ে ভাসকেস বলেন, “এটা তিক্ত-মধুর অনুভূতি। কারণ, দল আরো বেশি কিছু পাওয়ার যোগ্য ছিল। গোলটি করতে পেরে এবং দলকে সহযোগিতা করতে পেরে আমি রোমাঞ্চিত। তবে এগিয়ে যেতে, ম্যাচ জিততে পারফরম্যান্সে খানিকটা অভাব ছিল আমাদের।”

তবে বার্সেলোনার মাঠে পরিকল্পনা অনুযায়ী খেলতে পারার সন্তুষ্টির কথা জানালেন ভাসকেস। ম্যাচের শেষ দিকে, এগিয়ে যাওয়ার সুযোগ কাজে লাগাতে না পারার হতাশার কথাও বললেন স্প্যানিশ এই ফুটবলার।

“শেষ দিকে আমরা ব্যবধানটা ২-১ বানানোর অসাধারণ কিছু সুযোগ পেয়েছিলাম। কিন্তু এটা হয়নি। তবে লড়াইটা এখনও উন্মুক্ত। পরের লেগে কঠিন একটা লড়াই হবে। বের্নাবেউয়ে আমাদের সমর্থকদের সামনে জিততে আমরা সবটুকু দিয়ে খেলব।”

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত