রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

পেকুয়ায় ঘের দখল নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ ১

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩৩ পিএম

কক্সবাজারের পেকুয়া উপজেলায় মৎস্যঘের দখল নিয়ে স্থানীয় দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন গুলিবিদ্ধসহ দুই পক্ষের কয়েকজন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা সদর ইউনিয়নের বিলহাচুরা এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পেকুয়া সদর ইউনিয়নের বিলহাচুরা গ্রামের একটি মৎস্যঘের নিয়ে স্থানীয় দুই ইউপি সদস্য আরিফুল ইসলাম ও জালাল উদ্দিনের লোকজনের মধ্যে বিরোধ চলছিল। বৃহস্পতিবার ওই ঘেরের দখল নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘেরের পাহারাদার সাইফুল ইসলাম (৩০) গুলিবিদ্ধ হন। তিনি পেকুয়া সদর ইউনিয়নের বিলহাচুরা এলাকার মৃত বশির উল্লাহর ছেলে। তাকে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ইউপি সদস্য আরিফুল ইসলাম দাবি করেন, জালাল উদ্দিন একদল সন্ত্রাসী নিয়ে ঘের দখল করতে এসে ফাঁকা গুলিবর্ষণ করে। এ সময় ঘেরের পাহারাদার সাইফুল ইসলাম গুলিবিদ্ধ হন। এদিকে অভিযোগ নাকচ করে জালাল উদ্দিন বলেন, ‘আমাদের ভোগদখলীয় ঘের দখলের জন্য আরিফুল ইসলামসহ বেশ কয়েকজন লোক হামলা করেছে।’ পেকুয়া থানার ওসি জাকির হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত