শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

মাদ্রিদ ডার্বি জিতে দুইয়ে রিয়াল

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৬ এএম

রিয়াল মাদ্রিদের জার্সিতে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে শততম গোলের দেখা পেলেন গ্যারেথ বেল। তার আগে কাসিমিরো ও সার্জিও রামোস গোল করলেন। তাতে আতলেতিকো মাদ্রিদকে তাদেরই মাঠে হারাল রিয়াল মাদ্রিদ। উঠে এল পয়েন্ট টেবিলের দুই নম্বর অবস্থানে।

শনিবার লা লিগায় আতলেতিকোকে ৩-১ গোলে হারায় রিয়াল। দুই দলের প্রথম লেগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল।

শুরুতে রিয়াল লিড নেওয়ার পর দ্রুতই সমতা ফিরিয়েছিল আতলেতিকো। কিন্তু রিয়ালের দাপুটে পারফরম্যান্সের কাছে আর সেই সমতা ধরে রাখতে পারেনি দিয়োগো সিমেওনের দল। বরং রিয়ালের ডাগ আউটে থেকে জয় ছিনিয়ে নিয়েছেন সিমেওনের এক সময়ের সতীর্থ সান্তিয়াগো সোলারি।

এদিন ম্যাচের ১৬ মিনিটে কাসিমিরো লিড এনে দেন রিয়ালকে। ২৫ মিনিটে আতোঁয়ান গ্রিজম্যান সমতা ফেরান আতলেতিকোর পক্ষে। ৪২ মিনিটে পেনাল্টি পায়। বিতর্কিত পেনাল্টি থেকে সার্জিও রামোস গোল আদায় করতে ২-১ এ লিড পায় রিয়াল।

দ্বিতীয়ার্ধে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামা গ্যারেথ বেল গোল করে রিয়ালের ৩-১ গোলের জয় নিশ্চিত করেন। ৮০ মিনিটে থমাস পার্টি দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়ায় বাকি সময় দশ জনের দল নিয়ে খেলেছে আতলেতিকো।

২৩ ম্যাচে ১৪ জয়ে ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ১২ জয়ে ৪৪ পয়েন্ট নিয়ে এখন তৃতীয় স্থানে আতলেতিকো।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত