রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

সিনেপ্লেক্স হচ্ছে সনি সিনেমা হল

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৪৯ পিএম

শুধু রাজধানী নয়, সারা দেশেই ভালো সিনেমা হলের বড় অভাব। এই অভাব দূর করতে উদ্যোগ নিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। তারা বসুন্ধরা শপিং সেন্টারে প্রথমবারের মতো নির্মাণ করে স্টার সিনেপ্লেক্স। ১৪ বছর পর সীমান্ত সম্ভারে চালু করে স্টার সিনেপ্লেক্সের দ্বিতীয় শাখা। এই যাত্রা অব্যাহত থাকবে বলে জানিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। এরই মধ্যে মহাখালীসহ দেশের বেশ কিছু জায়গায় সিনেপ্লেক্স নির্মাণের উদ্যোগ নিয়েছে তারা।

এদিকে নতুন আরেকটি সুখবর নিয়ে হাজির হলো স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। রাজধানীর মিরপুরে অবস্থিত সনি সিনেমা হলটি তারা সিনেপ্লেক্সে রূপান্তর করবে। এ উদ্দেশ্যে সনি সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি করতে যাচ্ছে তারা। ১১ ফেব্রুয়ারি বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠানের মাধ্যমে চুক্তিতে স্বাক্ষর করবে প্রতিষ্ঠান দুটি।

দেশ রূপান্তরকে স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘মিরপুরবাসীর সুবিধার জন্যই আমরা এই উদ্যোগ নিয়েছি। এখানে মোট তিনটি হল আমরা নির্মাণ করব। কোরবানির ঈদেই মিলনায়তনটি উদ্বোধন করার ইচ্ছে আছে। সেই টার্গেট নিয়েই আমরা এগোচ্ছি।’

রাজধানীর মিরপুরের ঐতিহ্যবাহী ‘সনি সিনেমা’ হলটি যাত্রা শুরু করে ১৯৮৬ সালের ১৬ আগস্ট। ১২০০ সিটের এই হলটি এবার বন্ধ হয়ে যাচ্ছে। আর সেই জায়গায় নির্মিত হবে স্টার সিনেপ্লেক্স। এদিকে সনি সিনেমা হলের মালিক চলচ্চিত্র পরিচালক প্রযোজক মোহাম্মদ হোসেন জানিয়েছেন এ মাসেই সনি সিনেমা হলে সিনেমা প্রদর্শন বন্ধ হয়ে যাবে। সিনেপ্লেক্স কর্তৃপক্ষকে কাজ করার সুযোগ দিতেই সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে। স্টার সিনেপ্লেক্স নির্মাণ করতে ছয় মাসের মতো সময় লাগবে বলেও জানিয়েছেন তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত