বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

সিইও নেবে অগ্রণী ব্যাংক, বয়সসীমা ৬১ বছর

আপডেট : ০৪ নভেম্বর ২০২২, ১০:৩৩ এএম

প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নেবে অগ্রণী ব্যাংক লিমিটেডের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান অগ্রণী ইক্যুইটি অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডে। সম্প্রতি চুক্তিভিত্তিক এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠানোর পর স্ক্যান করে ই-মেইল করতে হবে। আবেদন করা যাবে ২০ নভেম্বর ২০২২ এর মধ্যে।

পদের নাম: প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)

পদসংখ্যা: ০১

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স/ব্যাংকিং/অর্থনীতি/অ্যাকাউন্টিং/মার্কেটিং/ম্যানেজমেন্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির (সমমানের সিজিপিএ) স্নাতকসহ (সম্মান) দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। অথবা সিএ/এফসিএ/সিএমএ/এফসিএমএ/এমবিএ ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়।

অভিজ্ঞতা: ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে সক্রিয় কর্মকর্তা হিসেবে কমপক্ষে ১৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে মার্চেন্ট ব্যাংকিং/ইনভেস্টমেন্ট ব্যাংকিংয়ে পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে মহাব্যবস্থাপক বা তদূর্ধ্ব পদে ন্যূনতম দুই বছরের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে। রেগুলেটরি ফাইলিং ও সিকিউরিটিজ ল’সহ ইস্যু ম্যানেজমেন্ট প্রক্রিয়া সম্পর্কে পরিপূর্ণ ধারণা থাকতে হবে। পোর্টফলিও ম্যানেজমেন্ট–সংক্রান্ত বিভিন্ন নীতিমালা প্রস্তুত ও বাস্তবায়নসংক্রান্ত বাস্তবভিত্তিক কাজে দক্ষ হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। নিয়োগপ্রাপ্ত নির্বাহীর সুনির্দিষ্ট দায়িত্ব-কর্তব্য যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত হবে।

বয়সসীমা: ২০২২ সালের ৩১ অক্টোবর সর্বোচ্চ বয়স ৬১ বছর।

চাকরির মেয়াদ: দুই বছর। তবে সন্তোষজনক পারফরমেন্স অর্জন সাপেক্ষে তা নবায়নযোগ্য হবে।

বেতন-ভাতা: আলোচনা সাপেক্ষে

আবেদনপত্রের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ; চেয়ারম্যান/কাউন্সিলরের কাছ থেকে গৃহীত নাগরিকত্ব সনদ; আত্মীয় নন এমন একজন প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা/চেয়ারম্যান/কাউন্সিলের কাছ থেকে সম্প্রতি গৃহীত চারিত্রিক সনদ; সদ্য তোলা চার কপি পাসপোর্ট আকারের সত্যায়িত ছবি এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। 

আবেদনপত্র ও এর সঙ্গে সংযুক্ত আনুষঙ্গিক কাগজপত্র স্ক্যান করে সফটকপি [email protected][email protected] ঠিকানায় অবশ্যই ই-মেইল করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাব্যবস্থাপক, এইচআর প্ল্যানিং, ডিপ্লয়মেন্ট অ্যান্ড অপারেশনস ডিভিশন, অগ্রণী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়, ৯/ডি, দিলকুশা বা/এ, মতিঝিল, ঢাকা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত