মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

৬৪তম হ্যাটট্রিক করে রোনালদো বললেন, 'অসাধারণ জয়'

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ১২:১৪ পিএম

পরিবারকে সময় দিতে এক ম্যাচ ছুটি পেয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পরের ম্যাচে স্লোভেনিয়ার বিপক্ষে ফিরলেও পর্তুগাল হারে ২-০ গোলে। এমন হারের পর সমালোচনার কেন্দ্রে ছিলেন আল নাসর তারকা। রোনালদো থাকলে দলের ভারসাম্য নষ্ট হওয়ার অভিযোগও উঠেছিল। এমন সমালোচনা যেন তাতিয়ে দিয়েছিল রোনালদোকে। আর তাতে পুরো ঝড়টা গেল সৌদি লিগের অবনমন অঞ্চলের দল আল তাইয়ের ওপর। 

রোনালদোর দুর্দান্ত এক হ্যাটট্রিকে আল নাসরের কাছে আল তাই উড়ে গেছে ৫-১ গোলে। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এটি রোনালদোর ক্যারিয়ারে ৬৪ তম হ্যাটট্রিক। তিনটি গোলই তিনি করেছেন ম্যাচের দ্বিতীয়ার্ধে।

দুর্দান্ত এই হ্যাটট্রিকের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ম্যাচের একাধিক ছবি পোস্ট করেছেন রোনালদো। নিজের এবং দলের উদ্যাপনের এসব ছবি দিয়ে লিখেছেন লিখেছেন, ‘এভাবেই আমরা কাজটা করি। অসাধারণ জয় এবং আরও একটি হ্যাটট্রিক।’

নিজেদের মাঠে ম্যাচের ২০ মিনিটে ওতাভিওর গোলে এগিয়ে যায় আল নাসর। বক্সের বাইরে থেকে দূরের পোস্টে শট নিয়ে লক্ষ্যভেদ করেন এই পর্তুগিজ তারকা। 

২ মিনিট পরই অবশ্য সমতা ফেরায় অতিথিরা। আল তাইর গোলটাও ছিল বক্সের বাইরে থেকে নেওয়া শটে। তবে ৩৬ মিনিটে দলের মূল স্ট্রাইকার এবং গোলদাতা ভার্জিল মিসিজান লাল কার্ড দেখে মাঠ ছাড়লে বড় ধাক্কা খায় আল তাই। এই ধাক্কা সামলে আর ম্যাচে ফিরতে পারেনি তারা। প্রথমার্ধের যোগ করা সময়ে আল নাসরের হয়ে ব্যবধান ২-১ করেন আবু ঘারিব।

বিরতির পর ম্যাচের ৬৪ মিনিটে দারুণ এক ভলিতে নিজের প্রথম গোল করেন রোনালদো। তিন মিনিট পর আদায় করে নেন নিজের দ্বিতীয় গোল। হ্যাটট্রিক গোলটি আসে ম্যাচের ৮৭ মিনিটে। ডান প্রান্ত দিয়ে গড়ে ওঠা আক্রমণ থেকে বল পেয়ে সহজেই লক্ষ্যভেদ করে মৌসুমে নিজের ৩৩ তম গোলটি করেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। লিগে ২৩ ম্যাচে রোনালদোর ২৬ তম গোল এটি। 

এ জয়ের পরও লিগের পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আল হিলালের চেয়ে ১২ পয়েন্টে পিছিয়ে আল নাসর। ২৫ ম্যাচে আল হিলালের পয়েন্ট ৭১। ৫৯ পয়েন্ট নিয়ে আল নাসর আছে দুইয়ে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত