শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আওয়ামী লীগাররা আঙুল ফুলে কলা গাছ: প্রিন্স 

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পিএম

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগাররা আলাদীনের চেরাগ পেয়ে আঙ্গুল ফুলে কলা গাছে পরিণত হয়েছে। নির্বাচন ছাড়াই ক্ষমতায় টিকে থাকতে অনুগত লোকদের দুর্নীতি, লুটপাটের সুযোগ দিয়ে সুবিধাভোগী শ্রেণি সৃষ্টি করেছে। জনগণকে বাদ দিয়ে এই সুবিধাভোগীদের ওপর ভর করে তারা একের পর এক সাজানো-পাতানো নির্বাচনের প্রহসন করে জবরদস্তিমূলক ক্ষমতায় টিকে আছে।

আজ সোমবার বিকেলে জামালপুর সদর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আলোচনাসভা ও ইফতার মাহফিলে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে এমরান সালেহ প্রিন্স বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে নিশ্চিত ভরাডুবি আঁচ করে আওয়ামী লীগ গণদাবি উপেক্ষা করেছিল। নিষ্ঠুর দমন, নিপীড়ন চালিয়ে বিএনপিসহ বিরোধী দলকে অবরুদ্ধ রেখে আওয়ামী লীগ। তারা একতরফা নির্বাচনের নামে প্রহসন করেছে।

তিনি বলেন, এক দফার আন্দোলন শেষ হয় নাই। আন্দোলন চলমান। সরকার পরিকল্পিতভাবে হতাশা ও বিভ্রান্তি ছড়ানোর জন্য অপপ্রচার চালাচ্ছে। তিনি সকলকে অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে ঐক্যবদ্ধ থেকে সরকারের অপ প্রচারের জবাব দেওয়ার আহ্বান জানান।

জামালপুরের রশিদপুরে সদর উপজেলা বিএনপির সভাপতি শফিউর রহমান শফির সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার পূর্ব আলোচনায় অন্যান্যের মধ্যে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, জলবায়ু পরিবর্তন বিষয়ক সহসম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম, জেলা বিএনপি নেতা লোকমান আহমেদ খান লোটন, খন্দকার আহসানুজ্জামান রুমেল, মাইন উদ্দিন বাবুল, রুহুল আমিন মিলন, শাহ মাসুদ বক্তব্য রাখেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত