বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

ডিফেন্ডার অসুস্থ, রোমার ম্যাচ পরিত্যক্ত

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ১১:০৭ এএম

সিরি আ'র ম্যাচে রোমার ডিফেন্ডার ইভান এনডিকা রবিবার উদিনেসের বিপক্ষে খেলার সময় হঠাৎই মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে পাঠানো হয় হাসপাতালে। এসময় সতীর্থরাও তাকে দেখতে যান। ঘটনাটি ম্যাচের শেষ দিকের ছিল। তবুও ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। 

এনডিকাকে পর্যবেক্ষণে রাখা হলেও কোড ইয়েলো অবস্থায় ভর্তি করা হয়েছে, যা জটিল হলেও কোড রেডের মতো জরুরি নয়।

রোমা তাদের অফিসিয়াল এক্স হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছে, যেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় উঠে বসে হাসছেন এনডিকা।

রোমে ফেরার আগে ২৪ বছর বয়সী আইভরি কোস্টের এই ফুটবলারকে দেখতে হাসপাতালে গিয়েছিল পুরো দল। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, 'ইভান ভালো বোধ করছে এবং ভালো আছে। পরবর্তী পর্যবেক্ষণের জন্য তাকে হাসপাতালেই রাখা হবে।'

৭১ মিনিটে মাঠের অপর প্রান্তে এনডিকা মাটিতে লুটিয়ে পড়লে স্কোর ১-১ ছিল।

খেলোয়াড় ও রেফারি পাগলের মতো চিকিৎসা সহায়তার আহ্বান জানান। তারা একটি ডিফ্রিবিলেটর নিয়ে এসেছিল তবে ভাগ্যক্রমে এটির প্রয়োজন ছিল না এবং এনডিকা - যিনি কখনও চেতনা হারাননি - ভিড়ের কাছে তার থাম্ব আপ রাখতে সক্ষম হয়েছিলেন কারণ তাকে মাত্র দুই মিনিট পরে স্ট্রেচারে নামানো হয়েছিল।

রোমা কোচ ড্যানিয়েল ডি রসি সঙ্গে সঙ্গে তাদের পিছু পিছু টানেলে নেমে যান। ফিরে এসে তিনি তার খেলোয়াড়দের সাথে কথা বলেন এবং উদিনের প্রতিপক্ষ গ্যাব্রিয়েল সিওফির সাথেও কথা বলেন।

এরপরই ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত