বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

আতিফ আসলামকে জড়িয়ে ধরলেন মন্দিরা

আপডেট : ২১ এপ্রিল ২০২৪, ০৪:২০ পিএম

ঢাকায় এলেন জনপ্রিয় গায়ক আতিফ আসলাম, গাইলেন; ভক্তদের বুঁদ করে চলেও গেলেন।  ২০০২ সালে আতিফ ও তাঁর বন্ধুরা মিলে গঠন করেন 'জাল' ব্যান্ড। প্রথমদিকে তাঁরা স্থানীয়ভাবে কনসার্ট করতেন। ২০০৪ সালের ১৭ জুলাই 'জাল' ব্যান্ডের প্রথম অ্যালবাম জলপরী প্রকাশিত হয়। ঐ অ্যালবামে আতিফের গাওয়া 'আদাত'  গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। 

এরপরে বলিউডের ক্যারিয়ার নতুন করে বলতে হবে না। শুক্রবার ঢাকা মাতালেন আতিফ আসলাম। এদিন তরুণ প্রজন্ম উন্মাদনায় মেতেছিল আতিফের। তবে ওই কনসার্টের পরে আতিফ আসলামের সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা হয়েছিল অভিনেত্রী মন্দিরা চক্রবর্তীর। আতিফকে কাছে পেয়ে দারুণ উচ্ছ্বসিত হন কাজল রেখা অভিনেত্রী। আবেগ আপ্লুত হয়ে আতিফকে জড়িয়ে ধরেন। নিজের আবেগের বহিঃপ্রকাশ দেখিয়েছেন সামাজিক মাধ্যমে।

ফেসবুকে আতিফ আসলামের সঙ্গে একাধিক ছবি পোস্ট করে মন্দিরা লিখেছেন শুভ সকাল, আমার ক্রাশ।

এই ছবিতে ভক্তরা নানা রকম প্রতিক্রিয়া দিচ্ছেন, দিচ্ছেন ইমোজি। জানিয়েছেন শুভ সকালও। অনেকেই জানতে চাইছেন আতিফ আসলামের সঙ্গে কোথায় দেখা হলো জানতে চাইছেন। 

তবে মন্দিরার সঙ্গে আতিফ আসলামের কোথায় দেখা হলো সেটা জানা যায়নি।

রাজধানীর বসুন্ধরা ক্রিকেট গ্রাউন্ডে শুক্রবার রাত সোয়া ৯টার দিকে মঞ্চে উঠেন তিনি। ভক্তদের গেয়ে শোনান ‘তেরা হোনে লাগা হু’, ‘দুরি’ ও ‘আদাতের’ মতো তার জনপ্রিয় কিছু গান।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত