বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

স্টার সিনেপ্লেক্সে শীর্ষে রাজকুমার

আপডেট : ২২ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পিএম

গত ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র রাজকুমার। বহুল প্রত্যাশিত এই সিনেমা ঈদের শুরুতে আলোচনার সৃষ্টি করে। কেননা সিনেপ্লেক্সসহ দেশের ১২৭ টি হলে মুক্তি দেওয়া হয় সিনেমাটি।

সিঙ্গেল স্ক্রিনে সারাবছরই শাকিব খানের নতুন-পুরনো সিনেমা চলে। ঈদে নতুন সিনেমা স্বাভাবিকগতিতেই চলছে। অন্যদিকে স্টার সিনেপ্লেক্সেও ঈদে মুক্তি পাওয়া সবচেয়ে বেশি করা বাংলা সিনেমা হলো রাজকুমার। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ নিজেদের ফেসবুক পেইজে এই তথ্য জানিয়েছে।

ওই ফেসবুক পেইজে বলা হয়েছে, ঈদে মুক্তি পাওয়া গত সপ্তাহের সবচেয়ে আলোচিত সিনেমা রাজকুমার। সবচেয়ে বেশি দেখা ও আয় করা ছবিও এটি। 

এ বিষয়ে স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ মেজবাহ উদ্দিন আহমেদ দেশ রূপান্তরকে সোমবার বিকেলে বলেন, ঈদে মুক্তি পাওয়া সিনেমা গুলোর মধ্যে এখন পর্যন্ত সবচেয়ে বেশি দেখা ও সবচেয়ে বেশি আয় করা বাংলা ছবিরগুলোর মধ্যে রাজকুমার শীর্ষে রয়েছে।

rajkumar

তিনি বলেন, দর্শকেরা ছবিটি দেখছে, ভালো রিভিউ করছে। ফলে দর্শক প্রতিক্রিয়া দেখে আসছে। ঈদে আমরা যে কয়টি ছবি মুক্তি দিয়েছিলাম, এসবের মধ্যে রাজকুমার সবচেয়ে বেশি আমাদের এখানে চলছে।

ঈদুল ফিতর উপলক্ষে গত ১১ এপ্রিল দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘রাজকুমার’। এখন অব্দি এটিই ঈদের সবচেয়ে সফল ছবি। দেশের পাশাপাশি এখন ছবিটি যুক্তরাষ্ট্র ও কানাডায় চলছে। এছাড়া আগামী ২৫ এপ্রিল মুক্তি পাচ্ছে অস্ট্রেলিয়ায়।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত