রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

সৎ মেয়ে ‘মা’ নয়, কি বলে ডাকেন দিয়া মির্জাকে?  

আপডেট : ১৪ মে ২০২৪, ১০:০৪ এএম

প্রায়সময়ই পুত্র আভ্যান সম্পর্কে সমাজমাধ্যমে নানা ঘটনা ভাগ করে নেন অভিনেত্রী দিয়া মির্জা। এবার সৎ-কন্যা সামাইরা রেখিকে নিয়ে কথা বললেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে মা দিবস প্রসঙ্গে বলতে গিয়ে সামাইরাকে নিয়ে কথা বললেন দিয়া।

দিয়া জানান, সম্পর্কে মা-মেয়ে হলেও তাকে সামাইরা ‘মা’ বলে সম্বোধন করে না। এমনকি, সামাইরার দেখাদেখি নিজের ছেলে আভ্যানও একই কাজ করে বলে জানান তিনি।

দিয়া বলছেন, ‘সামাইরা আমাকে কখনও ‘মা’ বলে ডাকেনি। আমারও কোনো প্রত্যাশা নেই যে, ও আমায় ‘মা’ সম্বোধন করবে। ওর নিজের মা রয়েছে, যাকে ও ‘মা’ বলেই ডাকে। সামাইরা আমাকে ‘দিয়া’ বলে। আর সেটা দেখে আভ্যানও আমায় মাঝে মাঝে ‘দিয়া’ বলে ডাকে। আবার কখনও ‘দিয়া মম্’ বলে ডাকে। খুব মজার!’

মা দিবস উপলক্ষে দিয়া, সামাইরা ও আভ্যান দু’জনের সঙ্গেই ছবি শেয়ার করেন সমাজমাধ্যমে। ক্যাপশনে লেখেন, ‘আমার জীবনের সব চেয়ে বড় প্রাপ্তি হল, আমি তোমাদের মা হতে পেরেছি। সামাইরা ও আভ্যান, তোমরা আমায় ভরিয়ে দিয়েছো।’

২০২১-এ মুম্বাইতে ব্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া। বিয়েতে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ পরিজন ও বন্ধুবান্ধবরা। সেই বছরই আভ্যানের জন্ম দেন দিয়া। কিন্তু জন্মের সময়ে বেশ কিছু শারীরিক জটিলতার সম্মুখীন হতে হয় সদ্যজাতকে। অন্য দিকে বৈভব ও তার প্রথম স্ত্রীর সন্তান সামাইরা।

উল্লেখ্য, দিয়া মির্জাকে শেষ দেখা গেছে ‘ধক ধক’ ছবিতে। তিনি ছাড়াও এই ছবিতে ছিলেন রত্না পাঠক শাহ, ফাতিমা সানা শেখ ও সানজানা সাংঘি।  

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত