বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

প্রধানমন্ত্রীর সহায়তায় পুলিশের জনবল বৃদ্ধি করা হয়েছে: আইজিপি

আপডেট : ১৮ মে ২০২৪, ০৫:৩৯ পিএম

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বলেছেন, প্রধানমন্ত্রীর সহায়তায় পুলিশের জনবল বৃদ্ধি করা হয়েছে। সেই সাথে সরঞ্জমাদি দিয়ে পুলিশের সক্ষমতা বাড়িয়ে দিয়েছেন।

তিনি বলেন, আমরা বিশ্বাস করি বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য এ দেশের মানুষের সবকিছুতে দায়িত্ব পালন করছে। ঈদ ও পূজা এমনকি রাস্তার নিরাপত্তা বিষয়টিও পুলিশ সাহসিকতার সাথে পালন করছে।

শনিবার (১৮ মে) বিকেলে মৌলভীবাজার পুলিশ লাইনসে মুক্তিযুদ্ধভিত্তিক টেরাকোটা মৃত্যুঞ্জয় ও জেলা পুলিশ সুপার কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথাগুলো বলেন। 

পুলিশ প্রধান বলেন, আমরা একসময় দেখেছি দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলসহ সারা দেশে কীভাবে সন্ত্রাসী কার্যক্রম বিস্তার লাভ করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকলের সার্বিক সহযোগিতায় এক সাথে কাজ করে দেশের সেই জঙ্গি-সন্ত্রাসবাদকে আমরা নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। দেশের আইনশৃঙ্খলা রক্ষায় যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশ পুলিশ প্রস্তুত রয়েছে বলেও তিনি জানান।

জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান, মৌলভীবাজারের জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম প্রমুখ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত