বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ফলাফলের রাতেই আচরণবিধি লঙ্ঘন: বিজয়ী প্রার্থীকে নিয়ে এমপির সমাবেশ

আপডেট : ২২ মে ২০২৪, ০৭:৫০ পিএম

ষষ্ঠ উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে নীলফামারীর জলঢাকা উপজেলা পরিষদের ভোটের ফলাফল ঘোষণা শেষ হতে না হতেই বিজয়ী চেয়ারম্যান প্রার্থীকে সঙ্গে নিয়ে সমাবেশ করেছেন নীলফামারী-৩ (জলঢাকা) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল।

গত মঙ্গলবার (২১ মে) রাত ১১ দিকে উপজেলা শহরের জিরো পয়েন্টের মুক্ত মঞ্চে এই সমাবেশের আয়োজন করা হয়। নির্বাচনে বিশিষ্ট ঠিকাদার সাবেক আওয়ামী লীগ নেতা আনছার আলী মিন্টু ঘোড়া প্রতীকে ৩৯ হাজার ৬৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। সমাবশে বিজয়ী প্রার্থীও বক্তব্য রাখেন। 

সমাবেশে সংসদ সদস্য পাভেল তার মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করায় ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা আপনাদের প্রার্থীর পক্ষে পরিশ্রম করে বিপুল ভোটে বিজয়ী করেছেন। এজন্য আপনাদের ধন্যবাদ জানাই। এ সময় উপস্থিত ছিলেন জলঢাকা উপজেলা বিএনপির সভাপতি ফাহমিদ ফায়সাল কমেট, জাপা নেতা নান্নু কাজি সহ প্রমুখ। এই সমাবেশের ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যা আচরণবিধি লঙ্ঘন দাবি করে এমপির সমালোচনা করেছেন অনেকেই।  

উল্লেখ্য,নির্বাচনের ভোটগ্রহনের পূর্বে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ও রিটার্নিং কর্মকর্তা  সাইদুল ইসলাম স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, ভোটগ্রহণ শুরুর পূর্ববর্তী ৩২ ঘণ্টা এবং ভোটগ্রহণ শুরুর পরবর্তী ৬৪ ঘণ্টা সময়ের মধ্যে নির্বাচনী এলাকায় কোনো ব্যক্তি কোনো ধরনের জনসভা,পথসভা বা সমাবশ আহ্বান করতে পারবে না। এমনকি অনুষ্ঠান যোগদান, কোনো মিছিল বা শোভাযাত্রা সংঘটিত করতে বা তাতে যোগদান করতে পারবেন না। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত