শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

স্ত্রী ও খালাশাশুড়িকে ছুরি মেরে হত্যা

আপডেট : ২৮ মে ২০২৪, ০২:৪৪ এএম

জয়পুরহাটে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও খালাশাশুড়িকে ছুরি মেরে হত্যা করেছে রুবেল হোসেন (৩৬) নামে এক যুবক। গতকাল সোমবার দুপুরে আক্কেলপুর উপজেলার হলহলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত হয়েছেন শ্যালক নিরব হোসেন। তাকে আক্কেলপুর হাসপাতালে চিকিৎসা জন্য ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন স্ত্রী মিতু আক্তার (৩৪) ও খালা শাশুড়ি আলেয়া বেগম (৫২)।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। গতকাল দুপুরে কথা-কাটাকাটির জের ধরে উত্তেজিত হয়ে ওঠেন রুবেল। একপর্যায়ে তার স্ত্রী মিতু আক্তাকে ছুরি দিয়ে পেটে আঘাত করেন। তার চিৎকার শুনে খালাশাশুড়ি আলেয়া বেগম ও শ্যালক নিরব এগিয়ে এলে তাদেরও ছুরিকাঘাত করে পালিয়ে যান রুবেল। স্থানীয়রা তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক খালাশাশুড়িকে মৃত ঘোষণা করেন। স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাস্তায় তার মৃত্যু হয়। আলেয়া বেগমের বড় ছেলে আমিনুল ইসলাম বলেন, আমার বোনের চিৎকার শুনে এসে দেখি তাদের তিনজনকে চাকু দিয়ে আঘাত করা হয়েছে। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে ঝামেলা লেগেই ছিল।

এ বিষয়ে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নয়ন হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। অভিযুক্ত রুবেল পলাতক। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত