রোববার, ১৬ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

গ্যাসের দাবিতে নারায়ণগঞ্জে সড়ক অবরোধ, মানববন্ধন

আপডেট : ০৯ জুন ২০২৪, ০১:৪০ এএম

গ্যাসসংকটের প্রতিবাদে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জের ফতুল্লার একটি ইউনিয়নের বাসিন্দারা। গতকাল শনিবার দুপুরে ফতুল্লার পাগলা বাজারে কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটির ব্যানারে আয়োজিত এই মানববন্ধনে তিন মাস ধরে গ্যাস সরবরাহ পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেন বক্তারা। এ সময় তারা সাত দিনের মধ্যে সমস্যার সমাধান না হলে নারায়ণগঞ্জের তিতাস আঞ্চলিক কার্যালয় ঘেরাওয়ের হুঁশিয়ারিও দেন।

কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটির আহ্বায়ক আলহাজ নুরুল হক জমাদ্দারের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন ফতুল্লা থানা নাগরিক উন্নয়ন কমিটির কার্যকরী সভাপতি হাজি মো. শহীদুল্লাহ, কুতুবপুর নাগরিক ফোরামের (কুনাফ) সভাপতি জামাল উদ্দিন বাচ্চু, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন মিন্টু, হাজি মিছির আলী ডিগ্রি কলেজের গভর্নিং বডির সদস্য ও পাগলা বাজারের ব্যবসায়ী জাহের মোল্লা, সমাজকর্মী নাছির উদ্দিন প্রধান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, এখন রাতেও গ্যাস পাওয়া যাচ্ছে না। ফলে জনজীবন মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে।

অন্যদিকে, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গ্যাসের দাবিতে মানববন্ধন ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে স্থানীয়রা। তিন বছর ধরে ঠিকমতো গ্যাস না পাওয়ায় সানারাপাড় এলাকার ক্ষুব্ধ গ্রাহকরা গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় মৌচাক ইউটার্ন এলাকায় এ আন্দোলন করেন।

সানারপাড়ের বাসিন্দা সৈয়দ সাইফুল ইসলাম বলেন, ‘আমাদের এলাকায় তিন বছর ধরে গ্যাস পাচ্ছি না। বিষয়টি নিয়ে তিতাস গ্যাস অফিসে লিখিত অভিযোগ করেও কোনো প্রতিকার পাইনি। তাই বাধ্য হয়ে রাস্তায় নামতে হয়েছে।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত