সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

পূজা বেদীর পোশাক দেখে অজ্ঞান স্পটবয়! 

আপডেট : ১২ জুন ২০২৪, ০৮:৪৮ পিএম

মার্কিন অভিনেত্রী মেরিলিন মনরোর কায়দায় স্কার্ট উড়ে যাওয়ার ভঙ্গিমায় দাঁড়াবেন পূজা বেদী। ঠিক তেমন করে গাড়ির বনেটের উপরে প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। ‘জো জীতা ওহি সিকান্দার’ ছবির সেটে ‘পেহলা নাশা’ গানের শুটিং চলছে। দুরন্ত গতিতে পাখার বাতাসে তোড় সামলাতে পারলেন না অভিনেত্রী। স্কার্ট উড়ে গিয়ে পড়ে অভিনেত্রীর মাথার উপরে। উজ্জ্বল কমলা রঙের থং (এক ধরনের অন্তর্বাস) তখন প্রকাশ্যে। দৃশ্য দেখে সেটে অজ্ঞান হয়ে পড়লেন নীচে বসে থাকা স্পটবয়!

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পুরনো সেই ঘটনার কথা ভাগ করে নিলেন ফারাহ খান। এই গানের মাধ্যমেই বলিউডে নৃত্য পরিচালক হিসাবে তার হাতেখড়ি। সরোজ খান ছবি থেকে বেরিয়ে যাওয়ার পরে যোগ দেন ফারাহ। এই গানের দৃশ্যে ছিলেন আমির খান, পূজা বেদী, আয়েশা ঝুলকা। মেরিলিন মনরোর সেই বিখ্যাত দৃশ্য অনুকরণ করতে গিয়েই এমন বিপত্তি। পরে বেশ কয়েকবার অনুশীলনের পরে পূজা বেদী পাখার বাতাস সামলে স্কার্ট ধরে রাখতে পেরেছিলেন।

প্রথম শটে প্রয়োজনের তুলনায় দৃশ্যে অতিরিক্ত খোলামেলা অভিনয় করে ফেলেছিলেন পূজা। ঘটনার বিবরণ দিয়ে ফারাহ আরও বললেন, “সে বার আমি প্রথম বার থং দেখেছিলাম। তার আগে ধারণা ছিল না, থং কেমন দেখতে হয়।”

১৯৯২ সালে মুক্তি পায় ছবিটি। তার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি ফারাহকে। বলিউডে প্রথম সারির নৃত্য পরিচালক হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার পাশাপাশি ছবি পরিচালনাও করেন ফারাহ খান।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত