শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আশুলিয়ায় পোশাক শ্রমিকের পায়ে গুলি

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২০ পিএম

আশুলিয়ায় জাহিদ (৩৬) নামের এক তৈরি পোশাক শ্রমিককে বাসা থেকে উঠিয়ে নিয়ে বাম পায়ে গুলি করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় শুক্রবার সকালে তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১২ টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তুলে নিয়ে তাকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

গুলিবিদ্ধ জাহিদুল ইসলামের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায়। সে পরিবার নিয়ে আশুলিয়ার জামগড়া মহল্লার আওলাদ মোল্লার বাড়িতে ভাড়া থেকে পলাশবাড়ি এলাকার ‘উইলিয়ামস সোয়েটার’ কারখানায় সুপারভাইজার হিসেবে কাজ করত।

জাহিদের স্ত্রী মুক্তা আক্তার বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে কারখানা থেকে কাজ শেষে বাড়ির ফেরার পথে জামগড়া এলাকার হিয়ন গার্মেন্টস এর সামনে পৌঁছালে দুইটি মোটরসাইকেলে ৩/৪ জন অজ্ঞাত লোক এসে তাকে চোখ বেঁধে নিয়ে যায়। পার্শ্ববর্তী একটি খোলা মাঠে নিয়ে জাহিদুলের দুই পায়ে গুলি করে ফেলে রেখে যায় তারা। এ সময় একজন রিকশাচালক জাহিদুলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত