বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

চাঁদপুরে ২৮৮ ভরি স্বর্ণালঙ্কারসহ আটক ২

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৪৮ পিএম

চাঁদপুরে চুরি যাওয়া বিপুল পরিমাণ গয়না কুমিল্লার চান্দিনা বাজারের একটি দোকান থেকে উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। শনিবার রাতে চান্দিনা বাজারের ভাই ভাই জুয়েলার্স এ অভিযান চালানো হয়। অভিযানে ৫০ ভরি স্বর্ণ এবং ২৩৮ ভরি রুপার অলঙ্কার উদ্ধার করা হয়। এ সময় চোরাই স্বর্ণ ক্রয় ও গচ্ছিত রাখার অভিযোগে দুই চোরাকারবারিকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার ননীন্দ্র দেবনাথের ছেলে অমল দেবনাথ এবং একই উপজেলার মোহাম্মদ হোসেনের ছেলে ইসমাইল হোসেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান রোববার দুপুরে জানান, ২০১৮ সালের ১৮ ডিসেম্বর চাঁদপুর শহরের মাদ্রাসা রোড এলাকার নিঝুম ভিলায় বাসার গ্রিল কেটে চুরি করা হয়। তখন এই চুরির ঘটনায় ওই বাসার ভাড়াটিয়া সাইফুল ইসলাম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দেন।

ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাতে শুরু করে। শনিবার বিকেলে প্রথমে ইসমাইল হোসেনকে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা থেকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে কুমিল্লা জেলার চান্দিনা বাজারে অবস্থিত ভাই ভাই জুয়েলার্সে অভিযান চালানো হয়। সেখান থেকে অমলকে এই স্বর্ণ ও রৌপ্যালংকারসহ গ্রেপ্তার করা হয়। অভিযানকালে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি মোবাইল ও গ্রিল কাটার যন্ত্র উদ্ধার করা হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত