রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বগুড়ায় মাকে হত্যার দায়ে ছেলের ফাঁসি

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ০১:২৬ এএম

মাকে ছুরিকাঘাতে হত্যার দায়ে ছেলে রায়হান আলীকে(৩৮) ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

রবিবার বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত -৩ এর বিচারক গোলাম ফারুক এই রায় ঘোষণা করেন। এ সময় আসামি রায়হান আলী আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত রায়হান কাহালু উপজেলার বাথই কাজিপাড়ার মৃত আবদুর রহমানের ছেলে।

আদালত সূত্র জানায়, রায়হান দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিল। সে মাদকের টাকার জন্য জমি বিক্রি করার জন্য মাকে চাপ দিত। জমি বিক্রি করে না দেওয়ায় ২০০৯ সালের ২৭ জুলাই সকাল সাড়ে ৮ টায় রায়হান আলী তার মা রওশন আরাকে (৫৫) উপর্যুপরি ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এঘটনার পরেই প্রতিবেশীরা রায়হানকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে নিহতের মেয়ে রাবেয়া বেগম বাদী হয়ে তার ভাই রায়হানকে আসামি করে কাহালু থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কাহালু থানার তৎকালীন উপপরিদর্শক শরিফুল আলম মামলাটি তদন্তকালে আসামি তার দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। তদন্ত শেষে তিনি একই বছরের ৩১ অক্টোবর আসামি রায়হানকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলাটি বিচারের জন্য বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ এ স্থানান্তর করা হলে বিচার কাজ শেষে রবিবার রায় ঘোষণা হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত