শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

নারায়ণগঞ্জে আসামি ধরতে গিয়ে যা পেল পুলিশ

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৫৮ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চার মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি স্বামী ও স্ত্রীকে গ্রেপ্তার করতে গিয়ে তল্লাশিতে বিপুল পরিমাণ জাল টাকা, দেশি অস্ত্র, মোবাইল সেট, পাসপোর্ট, স্বর্ণালংকার, পেনড্রাইভ, কম্পিউটার যন্ত্রাংশসহ নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনাকে স্থানীয়রা বলছেন, ‘কেঁচো খুঁড়তে এসে সাপের দেখা পেল পুলিশ’।

পুলিশ ওয়ারেন্টভুক্ত পলাতক স্বামী-স্ত্রীসহ তাদের বাড়ির এক কেয়ারটেকারকে গ্রেপ্তার করেছে।

রোববার রাতে উপজেলার তারাব পৌরসভার বরপা শান্তিনগর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

 রূপগঞ্জ থানার এসআই মঞ্জুর রহমান জানান, রোববার সন্ধ্যা রাতে বরপা শান্তিনগর এলাকার চার মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি নুরুল আফসারউদ্দিন চৌধুরী (৪২) ও তার স্ত্রী সাবিনা ইয়াছমিন চৌধুরীকে (৩৮) গ্রেপ্তারের জন্য পুলিশের একটি দল তাদের বাড়িতে অভিযান চালায়। এ সময় নুরুল আফসারউদ্দিনসহ তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে পুলিশকে ধাওয়া করলে পুলিশ পিছু হটে।

তিনি আরো জানান, পরে রাত ৮টার দিকে বিপুলসংখ্যক পুলিশ নুরুল আফসার উদ্দিন চৌধুরীর বাড়িতে ফের অভিযান চালায়। এ সময় তার বাড়ির বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে ২৭ হাজার টাকার জাল নোট, ১০টি দেশীয় ধারালো অস্ত্র, ৭০টি মোবাইল সেট, ২৫ ভরি স্বর্ণালংকার, ৪টি পাসপোর্ট, একটি কম্পিউটারের যন্ত্রাংশ, চারটি পেনড্রাইভ, নগদ ৮০ হাজার টাকা, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সঙ্গে চুক্তি করা দেড় শ কোটি টাকার একটি স্ট্যাম্প উদ্ধার করেন।

এ সময় সেই বাড়ি থেকে তারা দু’জন ও বাড়ির কেয়ারটেকার সাদ্দাম হোসেনকে (২৫) গ্রেপ্তার করা হয়।

সোমবার সকালে রূপগঞ্জ থানার এসআই মঞ্জুর রহমান বাদী হয়ে অস্ত্র, বিশেষ ক্ষমতা ও পাসপোর্ট আইনে পৃথক ৩টি মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ওসি মোহাম্মদ আব্দুল হক বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একটি মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত