রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

১৫ সেরা ব্র্যান্ডকে পুরস্কৃত করল বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম

আপডেট : ২৬ ডিসেম্বর ২০২২, ১২:০২ এএম

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে ২৪ ডিসেম্বর রাজধানীর একটি হোটেলের গ্র্যান্ড বলরুমে অনুষ্ঠিত হয় বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৪তম আসর। বছরব্যাপী দেশে সবচেয়ে সমাদৃত ও গ্রাহকপ্রিয় ব্র্যান্ডগুলোকে পুরস্কৃত করতে প্রতি বছর একটি গালা আয়োজনের মাধ্যমে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড আয়োজিত হয়। এতে দেশের ১৫টি ওভারঅল টপ ব্র্যান্ডকে পুরস্কৃত করা হয়। আয়োজনের ১৪তম আসরে ৩৮টি ভিন্ন ভিন্ন ক্যাটেগরিতে ১ম, ২য় ও ৩য় ক্রমে গ্রাহকপ্রিয় ব্র্যান্ডগুলোকে সমাদৃত করা হয়।

নিয়েলসেন আইকিউর পরিচালিত একটি গ্লোবাল মডেল (উইনিং ব্র্যান্ডসটিএম) অনুসরণ করে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের সেরা ব্র্যান্ডগুলোকে বাছাই করা হয়। এ বছর দেশব্যাপী প্রায় ১০ হাজার ভোক্তার ওপর পরিচালিত জরিপের ভিত্তিতে সেরা ব্র্যান্ড বাছাইয়ের প্রক্রিয়াটি সম্পন্ন করা হয়।

এ বছরের অ্যাওয়ার্ডে বাংলাদেশের ওভারঅল টপ ব্র্যান্ডস র‌্যাংকে স্থানীয় ব্র্যান্ডগুলোর অসাধারণ অবস্থান ছিল লক্ষণীয়। এ বছর বিকাশ দেশের সেরা ব্র্যান্ডের মর্যাদা লাভ করে। এ ছাড়া আরএফএল হাউজওয়্যার এবং গ্রামীণফোন যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় সেরা ব্র্যান্ডের মর্যাদা অর্জন করে।

এ ছাড়া সেরা ১৫ ব্র্যান্ডের মধ্যে রয়েছে ওরস্যালাইন-এন, ক্লোজআপ, রাঁধুনি, লাক্স, ম্যাগি, ফ্রেশ, স্বপ্ন, ইস্পাহানি মির্জাপুর, দারাজ, এসিআই পিউর সল্ট, স্যামসাং টিভি ও প্রাণ ফ্রুটো। 

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে অনুষ্ঠিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২২-এর পার্টনার হিসেবে ছিল নিয়েলসন আইকিউ এবং সহযোগিতায় দ্য ডেইলি স্টার, স্ট্র্যাটেজিক পার্টনার-বাংলাদেশ ক্রিয়েটিভ ফোরাম; নলেজ পার্টনার-মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশ; টেকনোলজি পার্টনার-আমরা নেটওয়ার্কস লিমিটেড; পিআর পার্টনার-ব্যাকপেজ পিআর। বিজ্ঞপ্তি

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত