বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

দেশ রূপান্তরের সংবাদ বিকৃত করে প্রচার

আপডেট : ১৪ নভেম্বর ২০২৩, ০৩:৫২ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জুসের বোতলে পেট্রোল ভরে বাসে আগুন দেওয়ার প্রস্তুতিকালে দুইজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মোট চার বোতল পেট্রোল জব্দ করা হয়। পুলিশের দাবি, তারা বিএনপির কর্মী। এ বিষয়ে দৈনিক দেশ রূপান্তরের অনলাইন সংস্করণে জুসের বোতলে পেট্রোল ভরে আগুন দেওয়ার সময় দুই বিএনপি কর্মী আটক শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়।

কিন্তু কে বা কারা এই সাংবাদকে বিকৃত করে ফটোশপ সম্পাদনের মাধ্যমে, দুই বিএনপি কর্মীর স্থলে দুই ছাত্রলীগ কর্মী আটক লিখে একটি স্ক্রিনশট প্রচার করছে। যা একেবারে উদ্দেশ্যপ্রণোদিত। এতে করে পাঠকেরা বিভ্রান্ত হচ্ছেন। পাঠকদের এ ক্ষেত্রে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানানো হচ্ছে।

এদিকে, পুলিশ সুপারের দাবি, সোমবার ভোরের দিকে আড়াইহাজার বিএনপির ৪-৫ জন কর্মী হাতে জুসের বোতল নিয়ে বাসে আগুন দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় আড়াইহাজার থানা পুলিশের টহল দল তাদের দুজনকে আটক করে। তাদের সঙ্গে থাকা বাকিরা পালিয়ে যায়।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ দাবি, আগুন দেওয়ার সময় বিএনপির দুই কর্মীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত