রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা, প্রাণ গেল পুলিশের

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ০৩:৫৬ পিএম

সুনামগঞ্জের শান্তিগঞ্জে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন আহমদ নামের এক পুলিশ নিহত হয়েছেন ।

আজ রবিবার (৩১ মার্চ) দুপুরে শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাও গ্রামের সিলেট-সুনামগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে।  

নিহত পুলিশ উপ-পরিদর্শক (এসআই) হিসেবে সুনামগঞ্জ আদালতে দায়িত্বরত ছিলেন। এছাড়াও এই ঘটনায় আরেক পুলিশ সদস্য এএসআই মামুন আহমদ গুরুতর আহত হয়েছেন।

জানা যায়, দুপুরে সিলেট থেকে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ১৫-৮৩৭৪) গাড়ি দিয়ে সুনামগঞ্জ আদালতে আসছিলেন মহিউদ্দিন আহমদ ও মামুন আহমদ। গাড়িটি দ্রুত গতি দিয়ে চালাচ্ছিলেন এএসআই মামুন। তার পাশেই বসা ছিলেন মহিউদ্দিন। গাড়িটি সিলেট-সুনামগঞ্জ সড়কে আসলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যান এসআই মহিউদ্দিন।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে দেশ রূপান্তরকে জানান, সিলেট থেকে আদালতে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারটি গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই এক পুলিশ সদস্য নিহত হন। আমরা ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করি। আরেক পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত