মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

অভদ্রের মতো কল না দেওয়ার অনুরোধ করছি : ফারিয়া শাহরিন

আপডেট : ২৯ মে ২০২৪, ০১:৫৮ পিএম

বিশ্ব মা দিবসে নিজে মা হওয়ার সুখবর দিয়েছিলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন। সে সময় ফেসবুকে ফারিয়া লিখেছিলেন, ‘বিসমিল্লাহ। হ্যাপি মাদারস ডে টু মি’। এমন খবর পেয়ে বিনোদন অঙ্গনে তাঁর বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা অভিনন্দন ও শুভকামনা জানান এই অভিনেত্রীকে। যদিও এই খবর দেওয়ার পর ভয়াবহভাবে অসুস্থ হয়ে পড়ার কথাও জানান অভিনেত্রী। সেটিও প্রকাশ করেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

লিখেন, ‘মা হওয়ার খবরটি শেয়ার করার পর আমি ভয়াবহ অসুস্থ হয়ে পড়ি। মাথার ব্যথায় মনে হচ্ছিল, দুই দিনও বাঁচব না’। তিনি বলেন, ‘এমন কেন হয়? মানুষ অন্যের ভালো খবর শুনলে এমন কালো নজর দিয়ে ধ্বংস করে দিতে চায় কেন সব? আমি আর কোনো প্রকার খবর শেয়ার করব না, এর আগেও বলেছিলাম। কিন্তু বেহায়ার মতো করে ফেলে আবার কান ধরলাম।’

এবার ফারিয়া শাহরিন আবারও বিরক্ত। তবে ভিন্ন কারণে। বিরক্তির কারণ প্রকাশ করলেন সামাজিক যোগাযোগমাধ্যমেও। মঙ্গলবার ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছেন, ‘যেহেতু আমি এখন কোনো কাজ করছি না, সেহেতু আমার ফোনটা বন্ধ করে দিয়েছি। অনুগ্রহ করে কেউ আমাকে ফোন করবেন না। অভদ্রের মতো মেসেঞ্জারেও কল না দেওয়ার অনুরোধ করছি। আমার মতো নাদান সেলিব্রিটিকে কারও দরকার হওয়ারও কথা নয়, এটা আমার বিশ্বাস’।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন ফারিয়া। একটি মুঠোফোন কোম্পানির ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তাঁর পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন ফারিয়া। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’। কাজল আরেফিন পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত