সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

এবার সালমান খানের গাড়িতে হামলার পরিকল্পনা

আপডেট : ০১ জুন ২০২৪, ০৬:৪১ পিএম

সালমান খানের বাড়িতে সরাসরি গুলিবর্ষণের ঘটনার পর এবার সালমান খানের ওপর আবারও হামলার পরিকল্পনার খবর প্রকাশ্যে আনলো মুম্বাই পুলিশ। এবার সালমানের গাড়িতে হামলা চালানোর পরিকল্পনা করেছিল দুর্বৃত্তরা। 

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সালমান খানের গাড়িতে হামলার পরিকল্পনা করছিল লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। তবে হামলার পরিকল্পনার সঙ্গে যুক্ত চারজনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। 

পুলিশ জানায়, লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা সালমান খানের গাড়ির উপর হামলা চালানোর পরিকল্পনা করেছিল। এর জন্য পাকিস্তানি অস্ত্র সরবরাহকারীর কাছ থেকে অস্ত্র কেনার পরিকল্পনা ছিল তাদের।

 

আটককৃতদের নাম ধনঞ্জয় ওরফে অজয় কাশ্যপ, গৌরব ভাটিয়া ওরফে নাহভি, ওয়াসপি খান ওরফে ওয়াসিম চিকনা ও রিজওয়ান খান ওরফে জাভেদ খান। 

জানা যায়, অভিযুক্তরা সালমানের বাড়ি ও ফার্মহাউস পর্যবেক্ষণ করে যান। অভিযুক্ত আসামি অজয় কাশ্যপ জানান, দোগার নামক এক পাকিস্তানি নাগরিকের সঙ্গে যোগাযোগ করেছিলেন ভিডিও কলের মাধ্যমে। এমনকি একে৪৭ এর মতো অস্ত্র অর্ডার করা হয়েছিল পাকিস্তান থেকে।

পুলিশসুত্রে আরও জানা যায়, মুম্বাই, রায়গড়, নভি মুম্বই, থানে, পুণে ও গুজরাটের ৬০-৭০ জন যুবক, যারা সকলেই লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের সদস্য, তারা সালমান খানের ওপর নজর রাখছিলেন। 

অভিনেতার  ওপরে হামলা চালানোর জন্য নাবালকদের ব্যবহার করার পরিকল্পনা ছিল তাদের। এমনকি হামলার পর কন্যাকুমারী থেকে নৌকায় করে শ্রীলঙ্কায় পালিয়ে যাওয়ার পরিকল্পনাও ছিল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত