শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

জামিন হয়েছে সেই অসহায় বাবার

আপডেট : ২৮ জুলাই ২০২৩, ০৫:১০ এএম

ডেঙ্গু আক্রান্ত শিশু সন্তানকে হাসপাতালে ভর্তি করতে গিয়ে চিকিৎসকের সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনায় গ্রেপ্তার হওয়া হাবিবুর রহমানের জামিন হয়েছে। গতকাল বৃহস্পতিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট আশেক ইমাম তার জামিন মঞ্জুর করেন।

হাবিবুর রহমানের জামিন হওয়ার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক সেলিম খান।

হাবিবুর রহমানের আইনজীবী মুরাদুল আরেফিন সাংবাদিকদের বলেন, ‘হাবিবুর রহমানকে আজ (গতকাল বৃহস্পতিবার) সকালে ঢাকার সিএমএম আদালতে হাজির করে মুগদা থানার পুলিশ।

আমি হাবিবুর রহমানের পক্ষে জামিন চেয়ে আদালতের কাছে আবেদন করি। অন্যদিকে মামলার বাদী মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা অফিসার বনি আমিন আদালতে হাজির হয়ে লিখিতভাবে বলেন, হাবিবুর রহমানের জামিন হলে তার কোনো আপত্তি নেই। উভয়পক্ষের শুনানি নিয়ে বিচারক হাবিবুর রহমানের জামিন মঞ্জুর করেন।’

এর আগে মারধরের অভিযোগ এনে হাবিবুর রহমানের বিরুদ্ধে মামলা করেন মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক বনি আমিন।

বিগত ছয় দিন ধরে ডেঙ্গুতে ভুগছিল হাবিবুর রহমানের সাত বছরের মেয়ে আদিবা। গত মঙ্গলবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন বুধবার ভোরে মেয়েকে নিয়ে হাসপাতালে যান উদ্বিগ্ন এই বাবা। কিন্তু হাসপাতালে শয্যা খালি নেই জানিয়ে চিকিৎসক তাদের ফিরিয়ে দিতে চাইলে শুরু হয় কথা কাটাকাটি। ঘটে হাতাহাতির ঘটনা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত