সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

সিলগালা ওমেন্স ওয়ার্ল্ড খোলার অভিযোগ

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ০২:০০ এএম

সিসিটিভি কেলেঙ্কারির অভিযোগে সিলগালা করে দেওয়া হয় রাজধানীর ওমেন্স ওয়ার্ল্ডের ধানমণ্ডি শাখার কার্যক্রম। তবে এ ঘটনায় হওয়া মামলার তদন্ত শেষ হওয়ার আগেই সিলগালা ওই শাখাটির কার্যক্রম পরিচালনার অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া বিদেশের প্রতিষ্ঠানে করা ফার্টিলিটি পরীক্ষার কাগজপত্রকে সন্তানসম্ভবার কাগজ হিসেবে দেখিয়ে জামিন নেওয়ার অভিযোগ উঠেছে এ ঘটনার অভিযুক্তের বিরুদ্ধে।

ঢাকা মহানগর পুলিশের ধানম-ি জোনের সহকারী পুলিশ কমিশনার আবু তালেব জানান, ভুয়া মেডিকেল প্রতিবেদনের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। সিলগালা প্রতিষ্ঠান আইনি অনুমোদন ছাড়া খোলার সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে জামিনে থাকা ফারনাজ আলমের মন্তব্য জানতে তাকে ফোন করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ও প্রশ্ন শুনে ফোন কেটে দেন।

জানা গেছে, রাজধানীর ধানম-িতে ওমেন্স ওয়ার্ল্ড বিউটি পার্লার অ্যান্ড স্পার বিরুদ্ধে অভিযোগ ওঠে নারীদের ভিডিও ধারণ এবং সংরক্ষণের। গত ২৬ ডিসেম্বর একজন ভুক্তভোগী নারী হঠাৎ লক্ষ্য করেন যে, তার স্পর্শকাতর ভিডিও সংরক্ষণ হচ্ছে। তিনি ৯৯৯-এ কল করে মৌখিক অভিযোগ করেন। পরে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা খুঁজে পায়। অনেক নারীর ভিডিও খুঁজে পেয়ে আটটি সিসি ক্যামেরা ও ক্যামেরার ডিভিআর জব্দ করা হয়। এ ঘটনায় ধানম-ি থানার উপপরিদর্শক মো. একরামুল হক ওমেন্স ওয়ার্ল্ডের দুই মালিকসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন। এতে ওমেন্স ওয়ার্ল্ডের পরিচালক ফারনাজ আলমসহ আরও পাঁচজনকে আসামি করা হয়। তিনজনকে ঘটনাস্থলে থেকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত