মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

সাংবাদিকের ওপর হামলা, থানার সামনে অবস্থান

গজারিয়ায় শাস্তি দাবি

আপডেট : ২১ মে ২০২৪, ০৩:২৭ এএম

মুন্সীগঞ্জের গজারিয়ায় এক সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। দৈনিক যুগান্তর ও যমুনা টিভির গজারিয়া উপজেলা প্রতিনিধি মোহাম্মদ জসিম উদ্দিনের ওপর গতকাল সোমবার বেলা ১১টার দিকে সন্ত্রাসী হামলা চালানো হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে গজারিয়া থানার সামনে অবস্থান কর্মসূচি পালন করেছেন উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

হামলায় আহত সাংবাদিক জসিম উদ্দিন বলেন, ‘বিভিন্নবিষয় নিয়ে পুরনো বাউশিয়া গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ও আদম ব্যাপারী আমিনুর রহমান হারুন শিকদার আমার ওপর ক্ষুব্ধ ছিল। তার বাড়িতে মাদকের আসর বসানো হয় এই তথ্য আমি আইনশৃঙ্খলা বাহিনীকে জানানোয় এর আগেও হারুন শিকদার ও তার লোকজন আমার ওপর হামলা করে। আজ (গতকাল সোমবার) বেলা ১১টার দিকে ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় হারুন শিকদারের নেতৃত্বে আমার ওপর হামলা চালায় তার লোকজন। বিষয়টি মুন্সীগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি। আমরা থানার সামনে অবস্থান নিয়েছি। অভিযুক্তদের গ্রেপ্তার করা না হলে বাড়ি ফিরে যাব না।’

সাংবাদিক জসিম উদ্দিনের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন গজারিয়া প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ আরফিন, মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি বাছির উদ্দিন জুয়েল, সাধারণ সম্পাদক সুজন হায়দার জনি।

গজারিয়া থানার ওসি রাজিব খান বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের আটকে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত