বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

বন্ধ হচ্ছে না ‘কফি উইথ করণ’! আসছে নতুন রূপে

আপডেট : ০৫ মে ২০২২, ১২:৩৬ পিএম

বুধবার সকালেই করণ জোহর ঘটা করে জানিয়েছিলেন যে বন্ধ হতে চলেছে দর্শকদের প্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’। আর এই ঘোষণার পর যখন শোরগোল তুঙ্গে, ঠিক তখনই ভিন্ন কথা জানালেন করণ।

বুধবার সকালে টুইটে করণ জোহর লিখেছিলেন, “‘কফি উইথ করণ’ আমার পাশাপাশি আপনাদের জীবনেরও অংশ হয়ে উঠেছিল। গত ছয়টি মৌসুমের সাক্ষী হয়ে থেকেছেন আপনারা। আমার মনে হয়, এই শোয়ের মাধ্যমে আমরা একটা প্রভাব ফেলতে পেরেছি। শুধু তাই নয়, পপ কালচারের ইতিহাসেও জায়গা করে নিয়েছি। আর তাই ভারাক্রান্ত হৃদয়ে ঘোষণা করতে হচ্ছে যে, ‘কফি উইথ করণ’ আর ফিরছে না।”

সন্ধ্যায় নতুন পোস্টে করণ জানালেন, “‘কফি উইথ করণ’ ফিরছে না টিভির পর্দায়। কারণ, সব ভালো গল্পের একটা টুইস্টের দরকার হয়। আমি ভীষণ আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, সপ্তম সিজন এক্সক্লুসিভলি দেখানো হবে ডিজনি প্লাস হটস্টার-এ। দেশের বড়সড় তারকারা আবারও কফিতে চুমুক দিতে ফিরবেন তাদের গোপন তথ্য নিয়ে। নতুন খেলাও থাকছে তাতে। ভালোবাসা, ক্ষোভ.. তারকাদের সব গল্প নিয়েই ফিরছি ‘কফি উইথ করণ’-এ ডিজনি প্লাস হটস্টার-এর প্ল্যাটফর্মে।”

ইন্ডাস্ট্রির অনেকেই করণের দ্বিতীয় পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন। শো বন্ধ হয়ে যাওয়ার ঘোষণা যে করণের বাণিজ্যিক কৌশল ছিল, তা বুঝতে আর বাকি নেই নেটিজেনদের। এছাড়াও করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’ নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা, কৌতূহলের অন্ত নেই। প্রতিবার নতুন সিজন শুরু হওয়ার আগে মুখিয়ে থাকেন অনুরাগীরা। করণ জোহরের প্রশ্নবাণের সম্মুখীন হয়ে বলিউড তারকারা কতটা বুদ্ধিদীপ্ত উত্তর দিতে পারেন, সেটাই দেখার অপেক্ষায় থাকেন দর্শকেরা।

২০০৪ সালে শুরু হয়েছিল ‘কফি উইথ করণ’। প্রথম অতিথি ছিলেন করণ জোহরের দুই ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান ও কাজল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত