মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

নাঙ্গলকোটে গাছচাপায় শ্রমিকের মৃত্যু

আপডেট : ২৫ মে ২০২৪, ০৮:৫৩ পিএম

কুমিল্লার নাঙ্গলকোটে মাটি কাটতে গিয়ে কাটা গাছচাপা পড়ে আবুল কাশেম (৪৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ মে) দুপুরে উপজেলার রায়কোট দক্ষিণ ইউপির মন্তলী গ্রামের মাহাবুবুল হকের বাড়িতে এ মৃত্যুর ঘটনা ঘটে। নিহত শ্রমিক ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার রায়পান্ডলিয়া গ্রামের মৃত. আব্দুল কাদেরের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মাহাবুবুল হকের বাড়িতে (দৈনিক হাজিরা হিসেবে) মাটি কাটার নেন আবুল কাশেম। দুপুরের দিকে গর্তের পাড়ে কাটা গাছের গোড়ার মাটি সরাতে গেলে গাছচাপা পড়েন তিনি। এ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার সঙ্গে কাজ করা অন্য শ্রমিক রুহুল আমিন বলেন, এক সপ্তাহ আগে আবুল কাশেম কাজ করার জন্য নাঙ্গলকোট আসেন। প্রতিদিনের মতো শনিবার মাহাবুবুল হককের বাড়িতে কাজ করতে যান। কাজ করা অবস্থায় গাছের চাপা পড়ে তার মৃত্যু হয়।

নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য রবিবার (২৬ মে) সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত