সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বিএনপির ‘স্বতন্ত্র’ প্রার্থীর গাড়িতে হামলা

আপডেট : ০৩ মার্চ ২০১৯, ০১:০০ এএম

বগুড়ার শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা মহিলা দলের সভানেত্রী বিউটি বেগমের গাড়িতে গত শুক্রবার হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় স্থানীয় ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের চারজনের নাম উল্লেখসহ নয়জনকে আসামি করে মামলা করেছেন ওই প্রার্থী।  

বিউটি বেগম জানান, শুক্রবার নির্বাচনী প্রচার শেষে বাড়ি ফেরার পথে রাত ১০টার দিকে পাইলট হাইস্কুল এলাকায় ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কয়েকজন নেতা তার গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেন। তিনি অভিযোগ করেন, ‘যারা হামলা করেছে তারা বিএনপির বহিষ্কৃত নেতা, জেলা কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও শিবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শাহে আলমের অনুসারী।’

শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক সানোয়ার হোসেন জানান, বিউটি বেগমের গাড়িতে হামলার খবর পেয়েই পুলিশ সেখানে পৌঁছে তাকেসহ গাড়িটি থানায় নেয়। এ ঘটনায় থানা ছাত্রদলের আহ্বায়ক খালিদ হাসান আরমান, যুগ্ম আহ্বায়ক মাহাদী হাসান তমাল, মীর মুন ও থানা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রায়হানুল হক রনির নাম উল্লেখসহ অজ্ঞাত আরও পাঁচজনকে আসামি করে মামলা করা হয়েছে। থানা ছাত্রদলের আহ্বায়ক খালিদ হাসান আরমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, যে সময় ঘটনার কথা বলা হচ্ছে তখন তিনিসহ অন্যরা বগুড়া শহরে অবস্থান করছিলেন। এ বিষয়ে মীর শাহে আলমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত